শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু মডেল গ্রাম ডুংরিয়ার সভাপতি নজরুল, সম্পাদক জহিরুল  একুশের প্রথম প্রহরে শান্তিগঞ্জ প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন শান্তিগঞ্জে ভাষা শহীদদের স্মরণে সুলেমান জায়গীরদার অর্গানাইজেশনের  শ্রদ্ধা নিবেদন শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন শান্তিগঞ্জে বিজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন দোয়ারার শুটকী তৈরির কাজ পরিদর্শনে শান্তিগঞ্জের সিবিও সদস্যরা সংসদে ব্যারিস্টার সুমনের ভুল ধরিয়ে দিলেন প্রধানমন্ত্রী এবার সংসদে স্বরাষ্ট্রমন্ত্রীকে যে প্রশ্ন করলেন ব্যারিস্টার সুমন ডিম পেঁয়াজ ও ব্রয়লার মুরগি চড়া দামে বিক্রি, বেড়েছে আদা-রসুনের দাম শান্তিগঞ্জের সিবিও সদস্যগণ দোয়ারাবাজারে শুটকী মাছ তৈরির কাজ পরিদর্শনে 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
খুলনাকে হারিয়ে তিনে উঠে এলো কুমিল্লা

খুলনাকে হারিয়ে তিনে উঠে এলো কুমিল্লা

স্পোর্টস ডেস্কঃ টুর্নামেন্টের শুরুতে যেভাবে একের পর এক ম্যাচ জয় করছিলো, তাতে মনে হচ্ছিলো এবার খুলনা বুঝি ধরা-ছোঁয়ার বাইরে থাকবে। কিন্তু শেষ দুই ম্যাচে খেই হারিয়ে বসেছে এনামুল হক বিজয়ের দল খুলনা টাইগার্স।

সর্বশেষ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ১৫০ রানও করতে পারলো না তারা। ১৮.৫ ওভারে অলআউট হয়ে গেছে মাত্র ১১৫ রানে। ফলে খুলনা টাইগার্সকে ৩৪ রানের ব্যবধানে হারিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে এলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। খুলনা নেমে গেলো চার নম্বরে।

এই জয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সংগ্রহ ৬ ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট। রানরেটে বেশ এগিয়ে (১.২৮১) তারা। সমান মাচে ৮ পয়েন্ট খুলনারও। কিন্তু রানরেটে পিছিয়ে তারা (০.৫৩৫)।

দিনের প্রথম ম্যাচে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় এই দুই দল। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন কুমিল্লা অধিনায়ক লিটন দাস। পাকিস্তানি ওপেনার মোহাম্মদ রিজওয়ানকে নিয়ে ৬৯ রানের জুটি গড়েন কুমিল্লা অধিনায়ক লিটন।

২৮ বলে ২১ রান করে মোহাম্মদ রিজওয়ান এবং ৩০ বলে ৪৫ রানের ইনিংস খেলেন লিটন দাস। ২টি বাউন্ডারির সঙ্গে ৪টি ছক্কার মার মারেন লিটন। উইল জ্যাক করেন ২২ রান। ১৬ রান করে আউট হন তাওহিদ হৃদয়।

পাকিস্তানি ব্যাটার খুশদিল শাহ নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। ৩ বলে ৪ রান করে আউট হন তিনি। ৮ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন জাকের আলি। ১০ রান করে আউট জন মাহিদুল ইসলাম অঙ্কন। শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে কুমিল্লা।

খুলনার হয়ে ২টি করে উইকেট নেন নাসুম আহমেদ এবং ফাহিম আশরাফ। ১ উইকেট নেন মোহাম্মদ ওয়াসিম। ২ জন হলেন রানআউট।

জবাব দিতে নেমে পাকিস্তানি পেসার আমের জামালের বোলিং তোপে পড়ে ১১৫ রানেই অলআউট হয়ে যায় খুলনা টাইগার্স। ৪ ওভার বল করে ২৩ রান দিয়ে ৫ উইকেট নেন তিনি। ২ উইকেট নেন তানভির ইসলাম। ১টি করে উইকেট নেন আল ইসলাম, উইল জ্যাকস এবং মোস্তাফিজুর রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com