রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু মডেল গ্রাম ডুংরিয়ার সভাপতি নজরুল, সম্পাদক জহিরুল  একুশের প্রথম প্রহরে শান্তিগঞ্জ প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন শান্তিগঞ্জে ভাষা শহীদদের স্মরণে সুলেমান জায়গীরদার অর্গানাইজেশনের  শ্রদ্ধা নিবেদন শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন শান্তিগঞ্জে বিজ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন দোয়ারার শুটকী তৈরির কাজ পরিদর্শনে শান্তিগঞ্জের সিবিও সদস্যরা সংসদে ব্যারিস্টার সুমনের ভুল ধরিয়ে দিলেন প্রধানমন্ত্রী এবার সংসদে স্বরাষ্ট্রমন্ত্রীকে যে প্রশ্ন করলেন ব্যারিস্টার সুমন ডিম পেঁয়াজ ও ব্রয়লার মুরগি চড়া দামে বিক্রি, বেড়েছে আদা-রসুনের দাম শান্তিগঞ্জের সিবিও সদস্যগণ দোয়ারাবাজারে শুটকী মাছ তৈরির কাজ পরিদর্শনে 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মাশরাফিকে ছাড়াই প্রথম জয়ের দেখা পেলো সিলেট স্ট্রাইকার্স

মাশরাফিকে ছাড়াই প্রথম জয়ের দেখা পেলো সিলেট স্ট্রাইকার্স

স্পোর্টস ডেস্কঃ তাহলে কী সিলেট স্ট্রাইকার্সের বড় সমস্যার নাম ছিলো মাশরাফি? সমালোচকরা এখন বেশ বড় মুখ করেই বলতে পারবে, মাশরাফি নেই তো, জয়ের রাস্তাও খুঁজে পেয়েছে সিলেট স্ট্রাইকার্স।

বাস্তবতা কিন্তু সেটাই। জাতীয় সংসদের দায়িত্ব পালন করার লক্ষ্যে মাশরাফি বিপিএল ছেড়েছেন। এরপরই প্রথম জয়ের দেখা পেলো সিলেট স্ট্রাইকার্স। এর আগে মাশরাফির নেতৃত্বে ৫ ম্যাচ খেলে একটিতেও জয় পায়নি যে দলটি, সেটিই আজ দুর্দান্ত ঢাকাকে হারিয়ে দিয়েছে ১৫ রানে।

‘এই অবস্থায় মাশরাফির বিপিএল খেলা উচিৎ নয়’- এমন মন্তব্য করেছিলেন মোহাম্মদ আশরাফুল। তার বক্তব্য ছিল, মাশরাফি না খেলে তরুণ কাউকে সুযোগ দিতে পারতো। রেজাউর রহমান রাজার মত পেসারকে সাইডলাইনে বসে থাকতে হয়।

এই মন্তব্যে আশরাফুল তুমুল সমালোচনার শিকার হন। অথচ, সেই রেজাউর রহমান রাজাই আজ মাঠে নেমে ২ উইকেট নিলেন। দলকে জেতাতে ভূমিকা রাখলেন।

 

টস জিতে সিলেটকেই প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান ঢাকার অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। টস হেরে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৪২ রান সংগ্রহ করে সিলেট।

ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পাওয়া অধিনায়ক মোহাম্মদ মিঠুনের ব্যাটই জ্বলে উঠেছিলো এদিন। ৪৬ বলে ৫৯ রানের ইনিংস খেলেন তিনি। ৩২ বলে ৩২ রান করে ইংলিশ অলরাউন্ডার সামিত প্যাটেল। ৯ বলে ২১ রান করেন আরিফুল হক। ১৩ বলে ১১ রান করেন বেনি হাওয়েল। অথচ দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত (৩) এবং শামসুর রহমান শুভ (০) পুরোপুরি ব্যর্থ হলেন।

ঢাকার হয়ে ৪ উইকেট নেন শরিফুল ইসলাম। আরাফাত সানি নেন ২ উইকেট। ১টি করে উইকেট নেন তাসকিন আহমেদ এবং উসমান কাদির।

জবাব দিতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৭ রানে থেমে যায় দুর্দান্ত ঢাকা। কোনো ব্যাটারই ঠিকভাবে দাঁড়াতে পারেনি সিলেট স্ট্রাইকার্স বোলারদের সামনে। বিশেষ করে জিম্বাবুইয়ান পেসার রিচার্ড এনগারাভার সামনে। ৩০ রান দিয়ে ৪ উইকেট দখল করেন তিনি। দুটি নেন রেজাউর রহমান রাজা এবং ১টি করে নেন নাঈম হাসান ও বেনি হাওয়েল।

দুর্দান্ত ঢাকা টুর্নামেন্টের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে বিপিএল শুরু করেছিলো। কিন্তু এরপর টানা চার ম্যাচ হারলো তারা। পয়েন্ট টেবিলে ঢাকা চলে গেছে একেবারে তলানীতে। সিলেট এবং ঢাকার পয়েন্ট সমান ২টি করে হলেও রান রেটে পিছিয়ে পড়েছে ঢাকা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com