শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কুমিল্লাকে হারিয়ে তিনে উঠে এলো রংপুর রাইডার্স

কুমিল্লাকে হারিয়ে তিনে উঠে এলো রংপুর রাইডার্স

স্পোর্টস ডেস্কঃ রংপুর রাইডার্সের দলীয় পারফরম্যান্সের কাছে হেরে গেলো বিপিএলে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। প্রথমে বাট করে ১৬৫ রান তোলার পর রংপুরের বোলাররা খুবই নিয়ন্ত্রিত বোলিং করলেন এবং দলকে জয় উপহারে দিলেন ৮ রানের ব্যবধানে।

শেষ ওভারটা হলো বেশ নাটকীয়। জয়ের জন্য প্রয়োজন ছিল ২৯ রানের। উইকেটে ছিলেন সেট হওয়া ব্যাটার তাওহিদ হৃদয় ৩৮ রান নিয়ে। তার সঙ্গী রেমন রেইফার ১ রান নিয়ে। বোলার সাকিব আল হাসান

সাকিবের প্রথম বলটি ছিল ওয়াইড। প্রথম দুই বৈধ ডেলিভারিতেই আউট দু’জন। তাওহিদ হৃদয় রান নিয়ে দ্বিতীয় রানের জন্য দৌড় দিয়ে হলেন রানআউট এবং আমের জামাল ক্যাচ দিয়ে ফেরেন বাবর আজমের হাতে।

পরের চার বলে ১৮ রান নিলেন জাকের আলি। দুটি ছক্কা, একটি বাউন্ডারি এবং একটি ডাবলস নিলেন তিনি। ২০ রান উঠলো শেষ ওভার থেকে। তবুও হারতে হলো তাদেরকে ৮ রানের ব্যবধানে। ৬ উইকেটে ১৫৭ রানে থামতে হয় কুমিল্লাকে।

এই জয়ে ৫ ম্যাচ শেষে ৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রংপুর রাইডার্স। ৪ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রইলো কুমিল্লা। টানা ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে খুলনা টাইগার্স। সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

ইনজুরির কারণে খেলতে পারেননি ইমরুল কায়েস। মোহাম্মদ রিজওয়ান ও লিটন দাস ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতেই ব্যর্থতা। গোল্ডেন ডাক মেরে আউট হয়ে যান অধিনায়ক লিটন। ২১ বলে ১৭ রান করেন মোহাম্মদ রিজওয়ান।

মাহিদুল ইসলাম অঙ্কন ও তাওহিদ হৃদয় মিলে ৬৩ রানের জুটি গড়ে কিছুটা আশা জাগালেও স্লো ব্যাটিং কুমিল্লাকে হতাশ করে। ৫৫ বলে ৬৩ রান করে আউট হন মাহিদুল ইসলাম। ২৮ বলে ৩৯ রান করেন তাওহিদ হৃদয়। ৮ বলে ১৩ রান করেন খুশদিল শাহ।

শেষ দিকে জাকের আলি ৪ বলে ১৮ রান করলে কুমিল্লার রান ১৫৭ তে গিয়ে ঠেকে। রংপুরের বোলার আজমত উল্লাহ ওমরজাই নেন ২ উইকেট। ১টি করে উইকেট নেন সাকিব আর হাসান, হাসান মাহমুদ, মোহাম্মদ নবিরা নেন ১টি করে উইকেট।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com