শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আমি এমপি হলে, আমার ভাই চেয়ারম্যান হবে না : সেলিম আহমদ

আমি এমপি হলে, আমার ভাই চেয়ারম্যান হবে না : সেলিম আহমদ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ আমি এমপি পদে নির্বাচিত হলে আমার ভাই বাদাঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে থাকবেন না, পদত্যাগ করবেন। ভবিষ্যতেও আমার পরিবার থেকে স্থানীয় নির্বাচনে কেউ আসবে না। আমি এই এলাকার সন্তান, আপনাদের সন্তান, আপনাদের কথা সংসদে বলতে চাই। তাহিরপুর উপজেলায় এ সুযোগ দীর্ঘদিন পর এসেছে, আর কোনদিন আসবে কি জানি না। আগামী ৭ তারিখ আপনাদের স্নেহ ভালবাসা এবং ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন।

বৃহস্পতিবার বিকালে বাদাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে জনসভায় এসব কথা বলেন সুনামগঞ্জ—১ আসনের স্বতন্ত্র প্রার্থী সেলিম আহমদ।

তিনি বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নাই, আমার দীর্ঘদিনের লালিত স্বপ্নগুলো নির্বাচনী এলাকায় বাস্তবায়ন করতে চাই। এই আসনে আমাকে সহ তিনজন সংসদ সদস্য পদ প্রার্থী। কে কেমন আপনারা ভালো করেই জানেন। আপনাদের চিন্তা চেতনা চুলচেরা বিশ্লেষণ করে নিজের বিবেককে প্রশ্ন করুন। যদি আপনাদের কাছে আমাকে যোগ্য মনে হয় তাহলে ঈগল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। আমি এখানে সাম্প্রদায়িক উস্কানি দিয়ে বক্তব্য দিতে আসিনি। আমি এমপি নির্বাচিত হলে রাস্তাঘাট, শিক্ষা, নদীর তীর রক্ষা সহ উন্নত যোগাযোগ ব্যবস্থা গড়ে তুলবো।

বাদাঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুবক্কর সিদ্দিকের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাদাঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুক মিয়া, বাদাঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com