শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কারও কথায় ভয় পাবেন না : জয়াসেন

কারও কথায় ভয় পাবেন না : জয়াসেন

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ আমার জীবনের শেষ দিন পর্যন্ত আমি আপনাদের পাশে থাকবো। আমার সীমিত সাধ্য দিয়ে আপনাদের দুঃখ কষ্ট কিছুটাও দূর করতে পারলে, আমি নিজেকে ধন্য মনে করবো। আমার ভুলের জন্য আপনারা বঞ্চিত হয়েছেন উল্লেখ করে তিনি বলেন, আমি দুইজন মানুষকে দায়িত্ব দিয়েছিলাম—আমি যদি অনেককে ভার দিতাম, তাহলে আপনারা বঞ্চিত হতেন না।

এবার নির্বাচনে বিএনপি আসেনি উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন নির্বাচনে যে জনগণের ভালোবাসা নিয়ে ফিরে আসতে পারবে, সেই আমাদের সংসদ সদস্য। দলের নেতারা যাকে পছন্দ করবে, তার পাশে দাঁড়াতে পারবে। তাই কারও কথায় আপনারা ভয় পাবেন না। আপনারা সবাই আওয়ামী লীগের সৈনিক, বঙ্গবন্ধুর সৈনিক, জননেত্রী শেখ হাসিনার সৈনিক।  আমি জননেত্রী শেখ হাসিনার দোয়া—আশীর্বাদ নিয়ে এসেছি।

বৃহস্পতিবার বিকালে শাল্লার শাহীদ আলী উচ্চ বিদ্যালয় মাঠে সভায় এসব কথা বলেন সুনামগঞ্জ—২ আসনের মনোনয়ন বঞ্চিত সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী ড. জয়া সেনগুপ্তা।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সাত্তার’র সভাপতিত্বে ও সাবেক ভাইস চেয়ারম্যান রান্টু লাল দাসের সঞ্চালনায়  সভায় বক্তব্য রাখেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি অবনী মোহন দাস, যুক্তরাজ্য শ্রমিকলীগ সভাপতি ড. সামছুল হক চৌধুরী, দিরাই উপজেলার রফিকনগর ইউনিয়নের চেয়ারম্যান শৈলেন্দ্র কুমার তালুকদার, দিরাই আওয়ামী লীগ সহ সভাপতি  সিরাজুদ্দৌলা তালুকদার, সাবেক কৃষকলীগ সভাপতি কাজল বরণ চৌধুরী, যুগ্ম সাধারণ  সম্পাদক এমদাদুল হক, কৃষকলীগ আহবায়ক রনঞ্জিৎ দাস, দিরাই উপজেলা আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম মান্না, রঞ্জিত রায়, মহিবুর রহমান, সেলিম মিয়া, রকিবুল ইসলাম, আমির হামজা, অরিন্দম চৌধুরী অপু,রবিন চৌধুরী, তকবীর হোসেন, অ্যাডভোকেট  খোরশেদ মিয়া প্রমুখ।

জয়া সেনগুপ্তা আরও বলেন, অসুস্থ থাকার কারণে গত দুই বছর আপনাদের পাশে দাঁড়াতে পারিনি। সেজন্য আমি দুঃখিত। আমাকে আপনারা দোয়া আশীর্বাদ করবেন, যাতে আপনাদের পাশে থাকতে পারি। আপনারা ভয় পাবেন না উল্লেখ করে তিনি বলেন, নির্বাচন কমিশনার বলেছেন কেউ ভয় ভীতি দেখালে সবোর্চ্চ ৮ বছর পর্যন্ত জেল হবে। আমার মানুষের গায়ে অঁাচড় পড়লে আমিও ফিরিয়ে দেব।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com