রবিবার, ১২ মে ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
স্মার্টফোনে আসক্তি শিক্ষার্থীদের, এসএসসিতে ফলাফল বিপর্যয় হলো না হোয়াইটওয়াশ, বড় ব্যবধানে জিতলো জিম্বাবুয়ে সাংবাদিকের উপর হামলা, সরমঙ্গল ইউপি চেয়ারম্যান কারাগারে ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা হতে পারে: শিক্ষামন্ত্রী শান্তিগঞ্জে এসএসসিতে ফলাফল বিপর্যয়, পাসের হার ৬০.১ শতাংশ  রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ এসএসসির ফল আজ, অপেক্ষায় ২০ লাখ পরীক্ষার্থী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পিয়াল নিহত বিএনপির স্বপ্নপূরণে যুক্তরাষ্ট্র আর আসবে না: ওবায়দুল কাদের জিম্বাবুয়ে সিরিজ যে কারণে শেষ টি-টোয়েন্টি শুরু হবে সকাল ১০ টায়
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে মহিলা কলেজ ও মেডিকেল ট্রেনিং স্কুল প্রতিষ্ঠা হবে: পরিকল্পনামন্ত্রী

জগন্নাথপুরে মহিলা কলেজ ও মেডিকেল ট্রেনিং স্কুল প্রতিষ্ঠা হবে: পরিকল্পনামন্ত্রী

জগন্নাথপুর প্রতিনিধি: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। এর সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় জগন্নাথপুর ও শান্তিগঞ্জে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে৷ আগামী ৭ তারিখের নির্বাচনে আওয়ামী লীগ ফের ক্ষমতায় গেলে জগন্নাথপুরে মহিলা কলেজ ও মেডিকেল ট্রেনিং স্কুল প্রতিষ্ঠা করা হবে।

তিনি মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে জগন্নাথপুর উপজেলা শাখা দলিল লেখক সমিতি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

 

 

 

 

পরিকল্পনামন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের লক্ষ্য গ্রাম ও শহরের মধ্যে সুষম উন্নয়ন করা, যা অতীতে কোনো সরকার পারেনি। ইতোপূর্বে জগন্নাথপুরে সিলেট বিভাগের দীর্ঘতম রানীগঞ্জ সেতু নির্মিত হয়েছে। এছাড়া ৩০০ কোটি টাকা ব্যয়ে জগন্নাথপুরে কৃষি ইন্সটিটিউট প্রতিষ্ঠা হচ্ছে। এছাড়াও জগন্নাথপুর-শান্তিগঞ্জে যোগাযোগ ব্যবস্থাসহ নানাবিধ উন্নয়ন হয়েছে।
মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার ১৫ বছরের  শাসনামলে গ্রাম ও শহরের উন্নয়নে পার্থক্য ছিলনা, দু’ জায়গায় দেদারসে উন্নয়ন হয়েছে। আর তা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কারণে।
দলিল লেখক সমিতি জগন্নাথপুর উপজেলা শাখার সভাপতি বশির আহমদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য সিদ্দিক আহমেদ, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, সুনামগঞ্জে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আবুল কাশেম।

 

 

 

বক্তব্য রাখেন- জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেযারম্যান আবুল হোসেন লালন, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি আব্দুল কাইউম, দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক বজলুর রশীদ চৌধুরী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com