সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বাংলাদেশ পরিবর্তনের প্রধান নায়ক শেখ হাসিনা: পরিকল্পনামন্ত্রী

বাংলাদেশ পরিবর্তনের প্রধান নায়ক শেখ হাসিনা: পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টারঃ পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী এম এ মান্নান এমপি বলেছেন, বিএনপি নামক একটি দল আছে যাদের নির্বাচনে আসার মুখ নেই। তারা কি নিয়ে দাড়াবে কি দেখাবে দেশের মানুষকে। তাদেরতো কিছুই নেই। তাই তারা আগুন সন্ত্রাশ করে নির্বাচন ব্যবস্থাকে ভেঙে দিতে চায়। বিদেশিদের দোয়ারে দোয়ারে গিয়ে কান্নাকাটি করে। তাদের কথা এখন আর কেউ শুনেনা। ঘরে ঘরে লিফলেট বিতরণ করেও কাজ হচ্ছে না। তাদের কথায় কেউ পাত্তা দেয় না। দেশের মানুষ চায় উন্নয়ন আর বিএনপি চায় ক্ষতি। এই দেশ আমাদের, আমরা কারও কাছে জিম্মি নই৷ তাই আগামী ৭ জানুয়ারি উৎসব মুখর পরিবেশে ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনবো।

সোমবার(২৫ ডিসেম্বর) বিকেলে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া বাজারে পাথারিয়া ইউনিয়নবাসীর উদ্যোগে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশ পরিবর্তনের প্রধান নায়ক শেখ হাসিনা। তার নেতৃত্বে উন্নয়নের আলোয় আলোকিত পুরো দেশ। তিনি আমাদেরকে অনুন্নয়ন থেকে উন্নয়নের মুক্তি দিয়েছেন। গ্রামের মানুষের জন্য তার অনেক মায়া। তিনি গ্রামের মানুষের প্রতি ন্যায় বিচার করেন। গ্রামের মানুষকে আলোকিত করতে তিনি প্রথমেই সোনারকাঠি বিদ্যুৎ দিয়ে দেশের প্রতিটি ঘর আলোকিত করেছেন৷ তার নেতৃত্বে আমরা গ্রামের মানুষকে বিভিন্ন ধরনের ভাতা, ল্যাট্রিন, টিউবওয়েল, ভিজিডি, ভিজিএফসহ নানা সরকারি সুযোগ সুবিধা দিচ্ছি। যা কেউ কল্পনাও করতে পারেনি।

মন্ত্রী আরও বলেন, আমার জীবনের একটাই উদ্দেশ্য ছিল গ্রামের মানুষের সেবা করতে। আল্লাহ আমাকে সেই সুযোগ দিয়েছেন। শেখ হাসিনা আমাকে সবসময় বলেন গ্রামের মানুষের উন্নয়নে যা প্রয়োজন সব করেন। আমিও সেই কাজ করে যাচ্ছি। তিনি আমাদের পরম বন্ধু। দেশের অনেক মানুষ যারা আশ্রয়হীন ছিল। ঘর ছিলনা। রাস্তাঘাটে থাকতো তাদেরকে ঘর দিয়েছেন প্রধানমন্ত্রী। যা পৃথিবীর কোথাও নেই। আমরা গ্রামে গ্রামে কমিউনিটি ক্লিনিক, রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, স্কুল কলেজ, দিয়ে উন্নয়নের ছোঁয়া লাগিয়েছি। গ্রাম হবে শহর এই স্লোগানকে বাস্তবায়নে আমরা সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছি।

পাথারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলী নেওয়াজের সভাপতিত্বে ও এডভোকেট শফিকুল ইসলামের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, পাথারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা মিয়া ও উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমান প্রমুখ৷

এরপর সন্ধ্যায় উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের ঘোড়াডুম্বুর ও পিঠাপশি গ্রামে নির্বাচনী জনসভায় বক্তব্য দেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com