মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুর প্রেসক্লাবের উদ্যোগে ওসি মিজানুর রহমানকে বিদায় সংবর্ধনা

জগন্নাথপুর প্রেসক্লাবের উদ্যোগে ওসি মিজানুর রহমানকে বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের জগন্নাথপুর প্রেসক্লাবের উদ্যোগে জগন্নাথপুর  থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমানকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।
 এ উপলক্ষে সোমবার (১১ ডিসেম্বর) বেলা ২টায় জগন্নাথপুর উপজেলা পরিষস্থ জগন্নাথপুর  টুয়েন্টিফোর কার্যালয়ে সম্বর্ধনা সভা অনুষ্ঠিত হয়।
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক অমিত কান্তি দেব এর পরিচালনায়  বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহসভাপতি তাজ উদ্দিন আহমদ,সাধারন সম্পাদক মোঃ সানোয়ার হাসান সুনু, সাংবাদিক আব্দুল হাই,জুয়েল মিয়া প্রমূখ। বক্তাগন, ওসি মিজানুর রহমান  জগন্নাথপুর থানায় অবস্থান কালে যেসব সেবামূলক কাজ করে গেছেন তার প্রশংসা করেন। তারা বলেন,  তিনি একজন  সৎ, ন্যায় পরায়ন ও জনবান্ধব পুলিশ কর্মকর্তা।  তার কাজের মধ্য দিয়ে পুলিশ সম্পর্কে সাধারণ মানুষের ধারনা বদলে দিয়েছেন।
আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের মাঝে সচেতনতা বৃ্দ্ধি, সামাজিক অবক্ষয় রোধ, যৌতুক ও বাল্য বিয়ে রোধ, মাধক বিরোধী জনমত গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।  যে কোন অভিযোগে দ্রুত ব্যবস্থা নেওয়া ছাড়াও সকলের জন্য সব সময় সবার জন্য তার সেবার দুয়ার ছিলো খোলা, বলেন বক্তারা।  জগন্নাথপুরের সকল শ্রেণীর মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ওসি মিজানুর রহমান বলেন, মানবসেবার উন্মুক্ত প্লাটফর্ম পুলিশের চাকরি। সেবার মনোভাব নিয়ে নিজেকে জনসম্পৃক্ত রেখেই আমাদের কাজ করতে হয়। কর্মস্থল পরিবর্তন হলেও জগন্নাথপুরের মানুষের প্রতি ভালোবাসা আমার হৃদয়ে থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক আলী আহমদ, আজহারুল হক ভূঁইয়া শিশু, রেজুওয়ান কোরেশী, আমিনুর রহমান জিলু, রোম্মান মিয়া প্রমুখ। সংবর্ধনা সভা শেষে জগন্নাথপুর প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী ওসির হাতে উপহার তুলে দেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com