রবিবার, ১২ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পিটার হাসের এত দৌড়াদৌড়ি ভালো না: কাদের সিদ্দিকী

পিটার হাসের এত দৌড়াদৌড়ি ভালো না: কাদের সিদ্দিকী

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ বাংলাদেশ ইস্যুতে মার্কিন রাষ্ট্রদূতের ভূমিকা প্রসঙ্গে কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, আমরা আমেরিকায় বাস করি না, বাংলাদেশে বাস করি। আমেরিকা স্যাংশন দেবে এই ভয়ে আমরা বিয়ে করবো না বউ তালাক দেবো, মেয়ের বিয়ে হবে না ছেলের বিয়ে করাবো; এটা চিন্তাভাবনা করা উচিত না। আমেরিকার রাষ্ট্রদূতের (পিটার হাস) বাংলাদেশে এত দৌড়াদৌড়ি ভালো না। এটা তার দেশের ইলেকশন না, ইলেকশন আমাদের দেশের।

শুক্রবার (১৭ নভেম্বর) মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ওফাত দিবস উপলক্ষে তার মাজারে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন কাদের সিদ্দিকী।

তফসিলের বিষয়ে বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, নির্বাচনী তফসিল ঘোষণা হয়েছে, এটা নিয়ে অনেকে খুশি না। আমি নিজেও খুশি না। কিন্তু তারপরও বলবো একটি গণতান্ত্রিক দেশে পাঁচ বছর পরপর অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, প্রভাবমুক্ত নির্বাচন হওয়া দরকার।

তিনি বলেন, ‘গতবারের মতো ভোটারবিহীন ভোট হলে সবচেয়ে বেশি ক্ষতি হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। ওসব থেকে বেশি ক্ষতি হবে বাংলাদেশের আর তার থেকে বেশি ক্ষতি হবে আমার বোন শেখ হাসিনার।’

এসময় নির্বাচনে ৩০০ আসনেই কৃষক শ্রমিক জনতা লীগ মনোনয়ন দেওয়ার চিন্তাভাবনা করছে বলেও জানান কাদের সিদ্দিকী।

মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক বন্ধ রাখায় তীব্র নিন্দা ও সমালোচনা করেন বঙ্গবীর। তিনি বলেন, ‘বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের উচিত ভাসানীর মাজার সবার জন্য উন্মুক্ত রাখা। সবাই যেন ভাসানী হুজুরের মাজার জিয়ারত করতে পারেন।’

এসময় কাদের সিদ্দিকীর সঙ্গে উপস্থিত ছিলেন সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব, ভাসানীর নাতি হাসরত খান ভাসানীসহ কৃষক শ্রমিক জনতা লীগের নেতাকর্মীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com