শনিবার, ১১ মে ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে প্রবীন মুরুব্বী সমাজসেবী হাজী সমছু মিয়ার ইন্তেকাল: দাফন সম্পন্ন

জগন্নাথপুরে প্রবীন মুরুব্বী সমাজসেবী হাজী সমছু মিয়ার ইন্তেকাল: দাফন সম্পন্ন

জগন্নাথপুর প্রতিনিধি:: জগন্নাথপুর পৌরসভার
হবিবপুর পশ্চিমপাড়া নিবাসী হবিবপুর কেশবপুর ফাজিল মাদরাসার দারুল কেরাত কেন্দ্রের সাবেক সভাপতি
জগন্নাথপুর নার্সারি স্কুলের প্রতিষ্ঠাতা ও ভূমি দাতা বিশিষ্ট শিক্ষানূরাগী, সমাজসেবক, অত্র এলাকার প্রবীন মুরব্বী
শতবর্ষী জনাব হাজী মোঃ সমছু মিয়া গত ৪ নভেম্বর শনিবার বিকেল ৪ ঘটিকায় সিলেটের রিকাবী বাজারস্হ একটি ক্লিনিকে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যু কালে বয়স হয়েছিল ১০৬ বছর। তিনি অত্র এলাকার প্রবীন মুরুব্বী ছিলেন।  উনার মৃত্যু তে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তিনি ৮ ছেলের মধ্যে ৭ ছেলে ২ মেয়ে, নাতী -নাতনী সহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান। তিনি খুবই পরহেজগার ও অমায়িক ব্যবহারের অধিকারী ছিলেন। তিনির ছেলে বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক মোঃ জিতু মিয়া কয়েক বছর আগে ইন্তেকাল করেন। তিনি জগন্নাথপুরে ও সিলেটে অত্যান্ত সুনামের সাথে ব্যবসা করেন। সিলেটের তালতলা তে হোটেল ইস্ট এন্ড প্রতিষ্ঠা করে সুনামের সাথে পরিচালনায় ছিলেন।
এ দিকে  মরহুম হাজী সমছু মিয়ার
জানাজার নামাজ  রোববার  বিকাল ২ ঘঠিকায় হবিবপুর ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।এতে বিপুল সংখ্যক মুসল্লি অংশ গ্রহন করেন। জানাযার পূর্বে  এই প্রবীন মুরুব্বীর জীবনের বিভিন্ন দিক স্মৃতিচারন করে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ, পৌরমেয়র আক্তার হোসেন, উপজেলা বিএনপির সভাপতি আবু হুরায়রা ছাদ মাস্টার, হলিয়াড় পাড়া মাদরাসার অধ্যক্ষ ডঃ মাওলানা মইনুল ইসলাম পারভেজ, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আনহার মিয়া,মরহুমের ছেলে আহমদ মিয়া প্রমূখ।
জানাযা নামাজে ইমামতি করেন মরহুমের ছোট ছেলে হাফেজ মোঃ নজমূল হোসেন।জানাযা নামাজের পর মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন ইকড়ছই মাদরাসার সাবেক অধ্যক্ষ  মাওলানা ছমির উদ্দিন ।পরে পারিবারিক কবরস্থানে মরহুম হাজী সমছু মিয়াকে দাফন করা হয়। এই প্রবীন ব্যাক্তির ইন্তেকালে বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com