মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নিউইয়র্কে সহকর্মীদের ভালোবাসায় মেহেদী কাবুলের জন্মদিন পালন

নিউইয়র্কে সহকর্মীদের ভালোবাসায় মেহেদী কাবুলের জন্মদিন পালন

স্টাফ রিপোর্ট::

সিলেটে প্রতিশ্রুতিশীল তরুন রাজনীবিদ, সংগঠক, ব্যবসায়ী ও সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্টাতা কোষাধ্যক্ষ , সিলেটের সময় ডটকমের সম্পাদক প্রবাসী নেতা মেহেদী কাবুলের জন্মদিন পালন করেছেন যুক্তরাষ্ট্রে বসবাসরত সহকর্মীরা।

এ সময় মেহেদি কাবুল বলেন,আমি আবেগ আপ্লুত,আমাকে আমার সহকর্মীরা এভাবে সম্মান জানাবেন তা কল্পনাপ্রসূত। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশে বিদেশে যারা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, তাদের প্রতি আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি সকলের নিকট দোয়া কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন ঘিলাছড়া ইউনিয়নের চেয়ারম্যান লেইছ চৌধুরী , নিউইয়র্ক মহানগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান , যুবনেতা সুমন দেবনাথ ,রিটন সরকার , সাইদুল ইসলাম , ছাত্রনেতা জাকের রহমান, সাহিনুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ বলেন,মেহেদি কাবুল একজন প্রতিশ্রুতিশীল তারুন্যের নাম। দেশের সুনামের সাথে যেভাবে রাজনীতি,সামাজিক আন্দোলনে অগ্রনী ভুমিকা পালন করেছেন একই ভাবে যুক্তরাষ্ট্রের মাটিতে সুনামের সাথে কাজ করছেন।

বক্তারা বলেন,মুক্তিযুদ্ধের আদর্শের বিশ্বাসী মেহেদি কাবুল রাজনীতিতে ব্ঙ্গবন্ধুর আদর্শ লালন করে বিদেশের মাটিতে ব্ঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামির স্মার্ট বাংলাদেশের জন্য বিদেশের মাটিতে থেকে দেশের জন্য কাজ করছেন।সবাই তাঁর মঙ্গল কামনা করে জন্মদিনের কেক কাটেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com