সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
একাদশে ভর্তির আবেদন শুরু হতে পারে ২৬ মে শিশু ও গাইনী বিশেষজ্ঞ ছাড়াই চলছে শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শান্তিগঞ্জে ধান সংগ্রহে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন স্মার্টফোনে আসক্তি শিক্ষার্থীদের, এসএসসিতে ফলাফল বিপর্যয় হলো না হোয়াইটওয়াশ, বড় ব্যবধানে জিতলো জিম্বাবুয়ে সাংবাদিকের উপর হামলা, সরমঙ্গল ইউপি চেয়ারম্যান কারাগারে ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা হতে পারে: শিক্ষামন্ত্রী শান্তিগঞ্জে এসএসসিতে ফলাফল বিপর্যয়, পাসের হার ৬০.১ শতাংশ  রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ এসএসসির ফল আজ, অপেক্ষায় ২০ লাখ পরীক্ষার্থী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আ.লীগ গরীব দু:খী মেহনতি মানুষের সরকার : পরিকল্পনামন্ত্রী

আ.লীগ গরীব দু:খী মেহনতি মানুষের সরকার : পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার::

বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামীলীগ উন্নয়নের সরকার। এই সরকার দেশের উন্নয়নে যে অবদান রেখেছে দেশের মানুষ তার সাক্ষি। কেউ এই দেশের মানুষকে এত উন্নয়ন দেখাতে পারেনি। এখন দেশের সর্বত্রই উন্নয়নের জয়যাত্রা৷ আওয়ামীলীগ গরীব দু:খী মেহনতি মানুষের সরকার। এই সরকার দেশের মানুষের উন্নয়নে সর্বদা নিরলসভাবে কাজ করে যাচ্ছে৷

শনিবার(৯ সেপ্টেম্বর) বিকেলে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এই সরকার কোন ভেদাভেদ সমর্থন করেনা। সকল মানুষ আমরা সমান। মহান আল্লাহ পাক আমাদের সকলকে সমানভাবে সৃষ্টি করেছেন। তিনি কোন বৈষম্য রাখেননি। আপনাদের ধৈর্য ধরতে হবে। কারণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের গোলামি থেকে মুক্ত করে এদেশের স্বাধীনতা এনে দিয়েছেন। এখন তাঁর মেয়ে আমাদের নেত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার সাথে থাকতে হবে।

পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এনামুল কবির এনামের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মাহমুদুল হাসানের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, জেলা প্রকৌশলী(এলজিইডি) মাহবুব আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন শরীফি, ইউপি চেয়ারম্যান মাসুক মিয়া, পূর্ব পাগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিক খান,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফয়জুল করিম, আওয়ামীলীগ নেতা সৈয়দুর রহমান, আবু তাহের, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান শাহিন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপনসহ আরও অনেকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com