সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা লিনা খানম

জগন্নাথপুর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা লিনা খানম

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন লিনা খানম। তিনি উত্তর জগন্নাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর)জাতীয় শিক্ষাসপ্তাহ উপলক্ষে পৌর শহরের উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লিনা খানমকে উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা ঘোষণা করা হয়।

তিনি ইতোমধ্যে প্রশাসনিক প্রশিক্ষণসহ শিক্ষার মান উন্নয়ন ও বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

শিক্ষার্থী অভিভাবকেরা জানান, লিনা খানম আমাদের বিদ্যালয়ে যোগদানের পর থেকে শিক্ষার্থীরা সুনামের সঙ্গে ভালো ফলাফল অর্জন করে আসছে। তাঁর দায়িত্ব গ্রহণের পর তিনি বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নসহ পারিপার্শ্বিক বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন।

জানতে চাইলে প্রধান শিক্ষিকা লিনা খানম জানান, করুনাময় মহান আল্লাহর প্রতি শুকরিয়া উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হিসেবে নির্বাচিত হওয়ায়। কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই আমার বিদ্যালয়ে কর্মরত সহকর্মীদের প্রতি যারা আমাকে সহযোগিতা না করলে আমার এই শ্রেষ্ঠত্বের অর্জন অর্জিত হত না এবং আজকের এই প্রাপ্তির জন্য সমান অংশীদার তারাও। পাশাপাশি এই অর্জন উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাথে জড়িত সবাই।

কৃতজ্ঞতা উপজেলার সম্মানিত শিক্ষকবৃন্দের প্রতি যারা আমার কাজের গতিকে বাড়ানোর জন্য সব সময় অনুপ্রেরণা মূলক উপদেশ দিয়ে আমাকে সহযোগিতা করেছেন এবং আমাকে যোগ্য মনে করে সমর্থন দিয়েছেন।

সম্মানপ্রদর্শন পূর্বক ধন্যবাদ জ্ঞাপন করছি জগন্নাথপুর উপজেলায় কর্মরত সকল শিক্ষা অফিসার ও ইউ আর সি ইন্সট্রাক্টর এর প্রতি।

সর্বোপরি, কৃতজ্ঞতা ও ধন্যবাদ রইল সম্মানিত বিচারক মন্ডলীদের প্রতি যারা আমাকে যোগ্য মনে করে উক্ত সম্মানে ভূষিত করেছেন।

পরবর্তী ধাপ সম্মানের সাথে মোকাবিলা করার জন্য তিনি সকলের দোয়া প্রার্থী।

সুত্রঃ বাংলাদেশ সকাল

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com