রবিবার, ১২ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
স্মার্টফোনে আসক্তি শিক্ষার্থীদের, এসএসসিতে ফলাফল বিপর্যয় হলো না হোয়াইটওয়াশ, বড় ব্যবধানে জিতলো জিম্বাবুয়ে সাংবাদিকের উপর হামলা, সরমঙ্গল ইউপি চেয়ারম্যান কারাগারে ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা হতে পারে: শিক্ষামন্ত্রী শান্তিগঞ্জে এসএসসিতে ফলাফল বিপর্যয়, পাসের হার ৬০.১ শতাংশ  রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ এসএসসির ফল আজ, অপেক্ষায় ২০ লাখ পরীক্ষার্থী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পিয়াল নিহত বিএনপির স্বপ্নপূরণে যুক্তরাষ্ট্র আর আসবে না: ওবায়দুল কাদের জিম্বাবুয়ে সিরিজ যে কারণে শেষ টি-টোয়েন্টি শুরু হবে সকাল ১০ টায়
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জামালগঞ্জে প্রাথমিকের শ্রেষ্ঠ মহিলা শিক্ষিকা ‘ওয়াহিদা চৌধুরী’

জামালগঞ্জে প্রাথমিকের শ্রেষ্ঠ মহিলা শিক্ষিকা ‘ওয়াহিদা চৌধুরী’

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ খ্রিঃ জামালগঞ্জ উপজেলার প্রাথমিকের সেরা মহিলা শিক্ষিকা নির্বাচিত হয়েছেন সহকারী শিক্ষিকা ওয়াহিদা চৌধুরী ।

শিক্ষার্থীদের ক্লাসমুখী করাতে নিয়েছেন নানামুখী পদক্ষেপ। শিক্ষার প্রসারে রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান। জাতি গড়ার মহৎ কাজের স্বীকৃতি স্বরূপ তিনি উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ মহিলা শিক্ষিকা নির্বাচিত হয়েছেন।

নোয়াগাঁত্ত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ওয়াহিদা চৌধুরী শিক্ষার্থীদের মাঝে একজন অনুকরণীয় ব্যক্তিত্ব। তাঁর সাফল্যের জন্য উপজেলা প্রশাসন, উপজেলা শিক্ষা অফিসার (প্রাথমিক), প্রধান শিক্ষক, সহকর্মী ও শিক্ষার্থীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি বলেন, এই পুরষ্কার পাওয়ার মাধ্যমে আমার দায়িত্বটা আরও বেড়ে গেল।এই পেশায় এসেছি ভালোবেসে।এজন্য ছাত্রদের যতটা দেওয়া সম্ভব তার সবটুকুই দিতে চাই।

ওয়াহিদা চৌধুরী একজন শিক্ষার্থী বান্ধব শিক্ষক।শ্রেণিকক্ষে তিনি যথেষ্ট সময় দেন।এ ব্যাপারে তিনি অতুলনীয়। শিক্ষক হিসেবে শিক্ষার্থীদের যতটা দেওয়ার কথা, তাতে তাঁর কোনো ঘাটতি থাকে না।বরং প্রশাসন যতটুকু আশা করে, তিনি তাঁর চেয়ে বেশি দেওয়ার চেষ্টা করেন। আর শিক্ষার্থীদের ধারাবাহিক মূল্যায়নে তাঁর বিশেষ ভূমিকা রয়েছে।

উল্লেখ্য যে, তিনি জামালগঞ্জ উপজেলার প্রথম আইসিটি এম্বাসেডর (প্রাথমিক) হিসেবে দীর্ঘদিন যাবত সুনামের সহিত কাজ করে যাচ্ছেন। করোনাকালীন শিক্ষাব্যবস্হায় বিশেষ অবদান রাখায় জেলা প্রশাসন কর্তৃক করোনা যোদ্ধা সম্মাননা লাভ করেন। এছাড়াও তিনি বাংলা বিষয়ের মাস্টার ট্রেইনার হিসাবে ও কাজ করে যাচ্ছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com