শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মেয়ে হত্যার বিচার চেয়ে বাবার আহাজারি, শোকে স্তব্ধ পরিবার 

মেয়ে হত্যার বিচার চেয়ে বাবার আহাজারি, শোকে স্তব্ধ পরিবার 

স্টাফ রিপোর্টারঃ আমার মেয়েকে নির্মম ভাবে মেরেছে, এই ছোট  মেয়েটা তো কারো কোন ক্ষতি করেনি তবুও থাকে মেরে ফেলা হলো। আজকে তিনদিন হয়ে যায় এখনো কে বা কারা আমার মেয়েকে মারলো তার রহস্যই উদঘাটন হলনা৷ আমার মেয়ে নাই আমরা বেচে থেকে কি করবো৷ এভাবেই আহাজারী করে কথাগুলো বলছিলেন বস্তাবন্দি লাশ উদ্ধার হওয়া স্কুলছাত্রী রাজনার বাবা ইসরাইল আলী।
তিনি আরও বলেন, মেয়েকে হারিয়ে শোকে পাগল হয়েগেছে তার মা। আমার আরেক মেয়ে এখন পাগলের মতো। তাই প্রশাসনের কাছে জোর দাবী দ্রুত হত্যাকান্ডে জড়িতদের খুজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হোক। যারা আমার মেয়েকে হত্যা করেছে তাদের ফাঁসি চাই। ঘটনার রসহ্য উদঘাটনে গুরুত্ব দিয়ে কাজ করা হচ্ছে বলে জানিয়েছে শান্তিগঞ্জ থানা পুলিশ৷
এদিকে স্কুলছাত্রী রাজনার রহস্যজনক হত্যাকান্ডে এখনো কান্না থামেনি তার পরিবারের। মেয়ে শোকে পাথর মামা-বাবা আত্মীয় স্বজন৷ পরিবারের পাশাপাশি এলাকায় চলছে শোকের মাতম। সামাজিক যোগাযোগ মাধ্যমে হত্যার সুষ্ঠু তদন্ত করে এর সাথে জড়িতদেরেকে খোঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য থানা পুলিশসহ প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান তারা।
এ ঘটনায় গতকাল রবিবার রাতে নিহত সাজনা বেগমের বাবা ইসরাইল আলী বাদী হয়ে অজ্ঞাতনামা একাধিক আসামী করে শান্তিগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পাথারিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য নিহত রাজনার আত্মীয় আব্দুর রাজ্জাককে থানায় নিয়ে এসে বিভিন্ন তথ্য সংগ্রহের জন্য জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।
উল্লেখ্য, গত ২২ জুলাই সন্ধ্যায় শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া গ্রামের শরীফপুর তালুকদার বাড়ী সংলগ্ন গ্রাম্য রাস্তার পাশ থেকে পাথারিয়া গ্রামের ইসরাইল মিয়ার মেয়ে রাজনা বেগম (১৬) নামের এক স্কুলছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ৷

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com