সোমবার, ১৩ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
দুর্ঘটনায় দুহাত কাটা, পা দিয়ে লিখেই জিপিএ-৫ একাদশে ভর্তির আবেদন শুরু হতে পারে ২৬ মে শিশু ও গাইনী বিশেষজ্ঞ ছাড়াই চলছে শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শান্তিগঞ্জে ধান সংগ্রহে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন স্মার্টফোনে আসক্তি শিক্ষার্থীদের, এসএসসিতে ফলাফল বিপর্যয় হলো না হোয়াইটওয়াশ, বড় ব্যবধানে জিতলো জিম্বাবুয়ে সাংবাদিকের উপর হামলা, সরমঙ্গল ইউপি চেয়ারম্যান কারাগারে ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা হতে পারে: শিক্ষামন্ত্রী শান্তিগঞ্জে এসএসসিতে ফলাফল বিপর্যয়, পাসের হার ৬০.১ শতাংশ  রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরে চুল কাটার স্টাইলকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষে আহত ১০

জগন্নাথপুরে চুল কাটার স্টাইলকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষে আহত ১০

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে চুল কাটার বিষয় নিয়ে দুই কিশোরের ঝগড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত হয়েছেন।

আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে জগন্নাথপুর পৌরসভার জগন্নাথপুর নয়াহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতরা হলেন, পৌরসভার নয়াহাটি এলাকার আকমল হোসেন (৩৪), মতিউর রহমান (২১), জয়নাল (১৮), আলী হোসেন (৪০) আকাবুর মিয়া (২০), অপর পক্ষের বাড়ি জগন্নাথপুর এলাকার নছির আলী (৩৪), কদ্রিছ আলী (৬৫), রশিদ আলী (৩৫), সাজিদ আলী (৩৫), সাবিরা বেগম (৪৫)।
এরমধ্যে আশঙ্কাজনক অবস্থায় আকমল হোসনে ও নছির আলীকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ভর্তি রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ৮ দিন আগে নয়াহাটি এলাকার আকমলের ভাই জয়নালের সঙ্গে চুল কাটা নিয়ে বাড়ি জগন্নাথপুর এলাকার নছির আলীর ভাতিজা জাহিদের ঝগড়া হয়। পরে আবার ওই বিষয়কে কেন্দ্র করে গত বুধবার জাহিদের ভাই ও জয়নালের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এরই জেরে শনিবার সকালে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংর্ঘষে লিপ্ত হয়। এতে মহিলাসহ ১০ জন আহত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক শারমিন আরা আশা বলেন, সংঘর্ষ আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আকমল হোসনে ও নছির আলীকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর কৃষ্ণ চন্দ্র চন্দ বলেন, তুচ্ছ বিষয় নিয়ে এ সংঘর্ষ ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে উভয় পক্ষের আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রজমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকে অভিযান চলছে।##

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com