সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শিশু ও গাইনী বিশেষজ্ঞ ছাড়াই চলছে শান্তিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শান্তিগঞ্জে ধান সংগ্রহে লটারির মাধ্যমে কৃষক নির্বাচন স্মার্টফোনে আসক্তি শিক্ষার্থীদের, এসএসসিতে ফলাফল বিপর্যয় হলো না হোয়াইটওয়াশ, বড় ব্যবধানে জিতলো জিম্বাবুয়ে সাংবাদিকের উপর হামলা, সরমঙ্গল ইউপি চেয়ারম্যান কারাগারে ঈদের পর শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা হতে পারে: শিক্ষামন্ত্রী শান্তিগঞ্জে এসএসসিতে ফলাফল বিপর্যয়, পাসের হার ৬০.১ শতাংশ  রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ এসএসসির ফল আজ, অপেক্ষায় ২০ লাখ পরীক্ষার্থী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পিয়াল নিহত
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পরিচয় মিলেছে সিলেটে সড়কে প্রাণ যাওয়া ৭ জনের

পরিচয় মিলেছে সিলেটে সড়কে প্রাণ যাওয়া ৭ জনের

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সিলেটে পর্যটকবাহী মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ মহাসড়কের গোয়াইনঘাট থানাধীন সুন্দ্রগাঁও নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিলেটের কোম্পানীগঞ্জ কালিবাড়ি গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে স্কুলশিক্ষক কাজি আমির উদ্দিন (৩৯), একই উপজেলার ইসলামপুর গ্রামের শাহজাহানের ছেলে অটোরিকশাচালক কালন (৩৫), বতুমারা গ্রামের মো. ইদ্রিস আলী (৪০), উত্তর টুকেরগাঁওয়ের সুরুজ্জামানের স্ত্রী রিতা আক্তার (১৮), ইসলামপুর গ্রামের গয়াব আলীর ছেলে জালাল মিয়া, সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার মৃত আব্দুর রহমানের ছেলে একাব্বর আলী (৫৫) ও রাজধানী ঢাকার হেমায়েতপুর এলাকার (মাইক্রোবাসচালক) মো. তাহের (৫০)।

 

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মানিকগঞ্জ থেকে মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৯-৭৪৬২) নিয়ে সিলেটের কোম্পানীগঞ্জের সাদা পাথর এলাকায় যাচ্ছিলেন কয়েকজন পর্যটক। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ মহাসড়কের গোয়াইনঘাট থানাধীন সুন্দ্রগাঁও নামক স্থানে পৌঁছলে মাইক্রোবাসের সামনের একটি চাকা ব্লাস্ট করে বিপরীত দিক থেকে আসা রেজিস্ট্রেশনবিহীন অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ ৪ যাত্রী নিহত হন এবং দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় আহত হন মাইক্রোবাসচালকসহ কয়েকজন।

খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ পাঠায়। পরে সকাল ১০টার দিকে অটোরিকশার আরেক যাত্রী এবং দুপুরে মাইক্রোবাসচালক মৃত্যুবরণ করেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত মাইক্রোবাসযাত্রীদের তথ্য পাওয়া যায়নি। পুলিশের ধারণা- তারা যাওয়ার আগেই পর্যটকরা ঘটনাস্থল ত্যাগ করেছেন।

 

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক বলেন- নিহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। স্বজনদের খবর দেওয়া হয়েছে, তারা আসলে সকল প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে। আর আহতরা ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com