শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
হাওরের মানুষের প্রতি জননেত্রী শেখ হাসিনার দরদ বেশী: পরিকল্পনামন্ত্রী

হাওরের মানুষের প্রতি জননেত্রী শেখ হাসিনার দরদ বেশী: পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন,  শেখ হাসিনা সুনামগঞ্জের মানুষকে ভালোবাসেন। তিনি আমাকে সবসময়ই জিজ্ঞেস করেন সুনামগঞ্জের মানুষ সরকারের সুবিধা পাচ্ছে কিনা, তাদের উন্নয়ন হচ্ছে কিনা। হাওরের মানুষের প্রতি জননেত্রী শেখ হাসিনার দরদ বেশী। তিনি হাওরের মানুষের বিশ্বস্ত বন্ধু। এই সরকারের সুযোগ্য নেতৃত্বে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ, গ্রামে গঞ্জে রাস্তাঘাট, সেতু কালভার্টে ভরপুর যা একসময় মানুষ কল্পনাই করতে পারেনি। সরকার যেখানে যা প্রয়োজন সব করছে। সকল প্রকার উন্নয়ন দিয়ে গ্রামকে শহরে রুপান্তর করা হচ্ছে।
রোববার(১৬ এপ্রিল) সকাল ১১ টায় শান্তিগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গনে শান্তিগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলার  দরিদ্র পরিবারের মাঝে গভীর নলকূপ ও টুইন-পিট ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার নারীবান্ধব, তিনি নারীদের খুব সম্মান করেন। তিনি হতদরিদ্র অসহায় নারীদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। নিরাপদ পানির পাশাপাশি স্বাস্থ্য সম্মত ল্যাট্রিনও বিতরণ করছে সরকার। শুধু টিউবওয়েল নয় কয়েকদিন পর পাইপ লাইনের মাধ্যমে ঘরে ঘরে পানি পৌছে দেয়া হবে।
পরপর অগ্নিকান্ডের ঘটনার ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আমি জানিনা কেন এমন হচ্ছে, আমার ভয়। তবে এটা দেখা উচিত এর পিছনে কোন অনিষ্টকারী, অগ্নিসন্ত্রাস আছে কিনা। অথবা অন্যকোন রাজনীতির উদ্দেশ্যে সমাজে বিশৃঙ্খলা তৈরি করে কেউ গোলা পানিতে মাছ স্বীকার করতে চায় কিনা আমরা সেটা দেখব। দেশে বিদ্যুৎতের সংকট আছে কিনা এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, দেশে বিদ্যুতের কোন সংকট নেই। তবে হঠাৎ করেই বিদ্যুতের চাহিদা বেড়ে যাওয়ায় একটু সমস্যা হচ্ছে৷ ইনশাআল্লাহ ঠিক হয়ে যাবে।
অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সকিনা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন
জেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আবুল হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ, উপজেলা আ.লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার,পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিনসহ উপকারভোগী ও উপজেলা আ.লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com