শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সোহানের ব্যাটে ঝড়, ঢাকাকে বিদায় করে প্লে-অফে রংপুর

সোহানের ব্যাটে ঝড়, ঢাকাকে বিদায় করে প্লে-অফে রংপুর

স্পোর্টস ডেস্কঃ এই ম্যাচটা জিতলে কাগজে কলমে আশা টিকে থাকতো। তবে ঢাকা ডমিনেটর্স পারলো না। লড়াই করলেও শেষ পর্যন্ত হেরেই গেলো নাসির হোসেনের দল।

ঢাকাকে ২ উইকেট আর ৩ বল হাতে রেখে হারিয়ে প্লে-অফ নিশ্চিত করে ফেলেছে রংপুর রাইডার্স। এই ম্যাচে হেরে বিদায় নিশ্চিত হয়ে গেছে ঢাকার।

রংপুরের লক্ষ্য খুব বড় ছিল না, ১৩১ রানের। তবে ৯ রানের মধ্যে মোহাম্মদ নাইম (০) আর শেখ মেহেদিকে (২) তুলে নিয়ে আশা জাগিয়েছিলেন ঢাকার পেসার শরিফুল ইসলাম।

সেখান থেকে রনি তালুকদার আর নুরুল হাসান সোহান ৬৫ বলে ৯৩ রানের জুটি। রনি তালুকদার অবশ্য ব্যাট করেছেন ধীরগতিতে, ৩৯ বলে ৩৪ করে ফেরেন তিনি।

তবে অধিনায়ক নুরুল হাসান সোহান ব্যাট হাতে ছিলেন রীতিমত বিধ্বংসী। ৩৩ বলে ৭ চার আর ৩ ছক্কায় ৬১ রানের ঝোড়ো এক ইনিংস খেলে দেন রংপুর দলপতি।

রনি-সোহান আউট হওয়ার পর দ্রুত কয়েকটি উইকেট তুলে নিয়ে লড়াইয়ে ফিরেছিল ঢাকা। শেষ ওভার পর্যন্ত তারা টেনে নেয় খেলা। তবে শেষ রক্ষা হয়নি।

এর আগে ৮ উইকেটে ১৩০ রানের পুঁজি দাঁড় করিয়েছিল ঢাকা। টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই ধুঁকতে থাকা দলটি একটা সময় একশর আগেই গুটিয়ে যাওয়ার শঙ্কায় ছিল। ৭৫ রানে হারিয়েছিল ৬ উইকেট।

এরপর আরিফুল হকের ২৬ বলে ২৯, শরিফুল ইসলামের ১৩ বলে ১১ আর আমির হামজার ১১ বলে ১৫ রানের অপরাজিত ইনিংসে ভর করে কোনোমতে ১৩০ পর্যন্ত গেছে ঢাকা।

টপঅর্ডারের তিন ব্যাটার মোহাম্মদ মিঠুন (৫), সৌম্য সরকার (৩) আর নাসির হোসেন (২) দ্রুত সাজঘরে ফিরে গেলে ১১ রানের মধ্যে ৩ উইকেট হারায় ঢাকা। অ্যালেক্স ব্ল্যাক মারমুখী শুরু করেছিলেন, কিন্তু ইনিংস বড় করতে পারেননি (১১ বলে ১৮)।

চার নম্বরে নামা আবদুল্লাহ আল মামুন অনেকটা সময় ধরে খেলেন। কিন্তু তার ২৭ বলে ২৩ রানের ইনিংসটি মোটেই টি-টোয়েন্টির সঙ্গে মানানসই ছিল না।

রংপুরের পেসার আজমতউল্লাহ ওমরজাই ২২ রানে নেন ২টি উইকেট।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com