বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আজও বৃষ্টি থাকবে, বৃষ্টি কমলে বাড়বে শীত

আজও বৃষ্টি থাকবে, বৃষ্টি কমলে বাড়বে শীত

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ পাঁচ বিভাগের কিছু কিছু অঞ্চলে আজ মঙ্গলবারও বৃষ্টি অব্যাহত থাকবে। বৃষ্টি চলে গেলে আগামী তিনদিনের মধ্যে শীত বাড়তে পারে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর।

মঙ্গলবার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১০ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস ছিল পঞ্চগড়ের তেঁতুলিয়ায়। যেখানে গতকাল তাপমাত্রা ছিল ১১ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস।

একদিনের ব্যবধানে ঢাকার সর্বনিম্ন তাপমাত্রা ১৭ দশমিক ৭ ডিগ্রি থেকে বেড়ে হয়েছে ১৮ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। ডিসেম্বর মাসের শেষ দিকেও ঢাকায় সেভাবে শীত অনুভূত হচ্ছে না।

সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় টাঙ্গাইলে ৬, নিকলিতে ৫, রাজশাহীতে ১, বগুড়ায় ৩, তাড়াশে ১, নেত্রকোনায় ২, সিলেটে ৮, কুমারখারীতে ১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড হয়েছে।

মঙ্গলবার ভোরে ঢাকায় বৃষ্টি হয়েছে। সকাল থেকে বৃষ্টি না থাকলেও আকাশ মেঘলা রয়েছে। তবে দুপুর ১২টার আগে আরেক দফা গুঁড়িগুঁড়ি বৃষ্টি হয়েছে। সারাদিনই ঢাকার আকাশ মেঘলা থাকতে পারে বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা।

আবহাওয়াবিদ মো. শাহীনুল ইসলাম জাগো নিউজকে জানান, মঙ্গলবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় ময়মনসিংহ, ঢাকা, বরিশাল, চট্টগ্রাম এবং সিলেট বিভাগের দু-এক জায়গায় হালকা বা গুঁড়িগুঁড়ি বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। শেষ রাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকায় কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

এসময়ে সারাদেশে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে জানিয়ে তিনি বলেন, আগামী তিন দিনে তাপমাত্রা কমতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com