বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে গরু চুরি প্রতিরোধে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে থানা পুলিশের মতবিনিময়

শান্তিগঞ্জে গরু চুরি প্রতিরোধে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে থানা পুলিশের মতবিনিময়

স্টাফ রিপোর্টারঃ শান্তিগঞ্জে গরু চুরি প্রতিরোধে শান্তিগঞ্জ থানা প্রশাসনের উদ্যোগে জনসচেতনতা বৃদ্ধি এবং স্থানীয় সাংবাদিকদের সাথে সহযোগীতা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়ছে।  

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাত ৮.০০ ঘটিকার সময় শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খালেদ চৌধুরীর সভাপতিত্বে তাঁর কার্যালয়ে জনসচেতনতা মূলক এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

 

 

 

জনসচেতনতা বৃদ্ধিতে সহযোগিতা বিষয়ক মতবিনিময় সভায় গরু চুরি প্রতিরোধে দিকনির্দেশনা মূলক বক্তব্যে জগন্নাথপুর সার্কেল এএসপি শুভাশিস ধর বলেন, আমরা মাদক ও গরু চুরি প্রতিরোধে জিরো টলারেন্স নীতি ফলো করি। শীতের সময়ে সাধারণত চোরেরা গরু চুরির জন্য প্রস্তুতি নিয়ে থাকে। সাংবাদিক ও পুলিশের সম্মেলিত প্রচেষ্টায় আমাদের এসব প্রতিরোধ করতে হবে। আপনাদের এলকায় কোন চোর থাকলে অবশ্যই আমাদের জানাবেন, যদি তার গতিবিধি সন্দেহজনক হয় তাহলে তাকে একটু অবজারভেশনে রাখবেন। আমি আশ করি অতীতের মতো যেকোনো দুর্যোগ ও সমস্যা মোকাবিলায় আপনারা আমাদের পাশে থাকবেন।

 

 

 

 

 

 

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, এলাকায় যেকোনো ধরনের চুরি ডাকাতি ও অপরাধ দমনে সাধারণ জনসাধারণের মাঝে জনসচেতনতা মূলক সভা করা হচ্ছে। থানা পুলিশের টহল জোরদার করা হয়েছে। গরু চুরি ঠেকাতে গ্রামবাসীকে উদ্বুদ্ধ করে রাত জেগে পাহারায় ব্যবস্থা নেওয়া হয়েছে। তিনি আরও বলেন আমি শান্তিগঞ্জ থানায় গত আট মাস ধরে আছি এই সময়ের মধ্যে এখানে কোন বড় ধরনের গরু চুরির ঘটনা ঘটেনি। ইহা সম্ভব হয়েছে আপনাদের তৎপরতা ও সহযোগিতার কারনে। আশাকরি এসব প্রতিরোধে ভবিষ্যতেও আপনারা এরকম প্রয়েজনীয় পরামর্শ ও সহযোগিতা করে যাবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সামিউল কবির, সহ-সভাপতি মোঃ বুরহান উদ্দিন, অর্থ সম্পাদক খালেদ হাসান, সাংগঠনিক সম্পাদক নিতাই দাস, প্রচার সম্পাদক সানুর আহমেদ সুলতান, ক্রীড়া সম্পাদক আবু খালেদ ও সাংবাদিক তুরান আহমদ প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com