রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মোস্তাফিজ-সাইফউদ্দিনের দুই ওভারেই হেরেছে বাংলাদেশ

মোস্তাফিজ-সাইফউদ্দিনের দুই ওভারেই হেরেছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্কঃ বোর্ডে রান বেশি ছিল না, মাত্র ১২৭। টি-টোয়েন্টি ফরম্যাটে এই রান নিয়ে লড়াই করা কঠিনই। তবে শারজাহর উইকেট অনেকটা মিরপুরের মতো। কখনও ব্যাটিং স্বর্গ, কখনও স্পিন মঞ্চ। আগেভাগে অনুমান করা কঠিন।

তবে স্পিনারদের জন্য বাড়তি সাহায্য থাকে সাধারণত। এই জায়গায়ই গেম প্ল্যানে মার খেয়ে গেছে বাংলাদেশ। আফগানিস্তানের বিপক্ষে স্পিন শক্তি বাড়ানোর বদলে তিন পেসার নিয়ে খেলেছে টাইগাররা; এবং ম্যাচ শেষে দেখা যাচ্ছে, পেসাররাই হারিয়ে দিয়েছেন দলকে।

১৪ ওভার শেষে আফগানিস্তানের রান ছিল ৩ উইকেটে মাত্র ৬৫। ৩৬ বলে তখনও দরকার ৬৩ রান। বাংলাদেশের দিকেই হেলে ছিল ম্যাচটি। অথচ এমন এক সমীকরণ উল্টে গেলো পেসারদের লাগামহীন বোলিংয়ে।

১৫তম ওভারে তাসকিন আহমেদ দেন ১১ রান। সেই শুরু। এরপর মোস্তাফিজুর রহমান আর মোহাম্মদ সাইফউদ্দিনের দুই ওভারে ম্যাচটাই হাত থেকে ছুটে গেছে বাংলাদেশের।

শেষ ২৪ বলে আফগানিস্তানের দরকার ছিল ৪৩। ১৭তম ওভারে এসে মোস্তাফিজ ইব্রাহিম জাদরানের দুই ছক্কা হজম করে বসেন, দেন ১৭ রান। পরের ওভারে সাইফউদ্দিনের অবস্থা আরও খারাপ।

১৮তম ওভারে সাইফউদ্দিনের ৬ ডেলিভারির মধ্যে ৪টিকেই সীমানার বাইরে ফেলেছেন ইব্রাহিম জাদরান। হাঁকিয়েছেন দুটি করে চার আর ছক্কা। ফলে যা একটু আশা ছিল বাংলাদেশের, তা ওই দুই ওভারেই শেষ হয়ে যায়।

তিন পেসার তত্ত্বই যেন বুমেরাং হয়ে যায় টাইগারদের। ম্যাচ শেষে প্রশ্নটা তাই উঠছেই, শারজার স্পিন সহায়ক উইকেটে কেন এমন ভুল সিদ্ধান্ত নিলো টিম ম্যানেজম্যান্ট?

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com