বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
টি-টোয়েন্টি থেকে সরিয়েই দেওয়া হলো ডোমিঙ্গোকে

টি-টোয়েন্টি থেকে সরিয়েই দেওয়া হলো ডোমিঙ্গোকে

স্পোর্টস ডেস্কঃ এতদিন চলে আসা গুঞ্জনটাই সত্যি প্রমাণিত হলো। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কোচিং প্যানেলে টি-টোয়েন্টি ফরম্যাট থেকে সরিয়ে দেয়া হয়েছে দক্ষিণ আফ্রিকান কোচ রাসেল ডোমিঙ্গোকে। তিনি শুধু দায়িত্ব পালন করবেন ওয়ানডে এবং টেস্ট ফরম্যাটে।

আজ দুপুরে মিরপুরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিজেই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বিসিবি সভাপতি সংবাদ সম্মেলনে এসেছিলেন রাসেল ডোমিঙ্গোকে সাথে নিয়েই। সেখানে উপস্থিত ছিলেন জাতীয় দলের ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন প্রমুখ।

 

ডোমিঙ্গোকে টি-টোয়েন্টি ফরম্যাট থেকে সরিয়ে দেয়ার ইঙ্গিত দিয়েছিলেন বিসিবি সভাপতিই। এরপর আবার বিসিটির টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও সরাসরি বলে দিয়েছিলেন, টি-টোয়েন্টি নিয়ে রাসেল ডোমিঙ্গোর সঙ্গে আমাদের দর্শন মেলে না। আবার জানা যাচ্ছিল, এশিযা কাপে ডোমিঙ্গো যাবেন না কোচ হিসেবে। সেখানে কোচ হিসেবে থাকবেন নতুন নিয়োগ পাওয়া টেকনিক্যাল অ্যাডভাইজর শ্রীধরন শ্রীরাম।

সব মিলিয়ে ধরেই নেয়া হচ্ছিল, বাংলাদেশ দলের সঙ্গে অন্তত টি-টোয়েন্টি ফরম্যাটে রাসেল ডোমিঙ্গোর পথচলা শেষ। এমনকি অনেকেই ধরে নিয়েছিল, ডোমিঙ্গোর অধ্যায়ই হয়তো শেষ হয়ে যাচ্ছে এর মধ্য দিয়ে। যদিও তার সঙ্গে ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত চুক্তি রয়েছে বিসিবির।

 

আজ দুপুরে বিসিবিতে সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসেন কোচ রাসেল ডোমিঙ্গো। সেখানে উপস্থিত ছিলেন অধিনায়ক সাকিব আল হাসানসহ বিসিবির বাকি কর্মকর্তারা। এরপরই মিডিয়ার সামনে এসে হাজির হন বিসিবি সভাপতি।

সেখানে তিনি স্পষ্ট করে বলে দিয়েছেন, ‘তার চুক্তি ২০২৩ সালের নভেম্বর পর্যন্ত। রাসেল ডোমিঙ্গো এখন আর আমাদের টি-টোয়েন্টি সেটআপে নেই। তিনি শুধু কাজ করবেন টেস্ট এং ওয়ানডে নিয়ে।’

রাসেল ডোমিঙ্গোর সঙ্গে আলাপ করেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন বিসিবি সভাপতি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com