মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করছেন শেখ হাসিনা : কাদের

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করছেন শেখ হাসিনা : কাদের

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘জাতির জনকের উত্তরাধিকার হিসেবে তার স্বপ্ন পূরণ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার সকালে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু না থাকলেও স্বাধীনতা এবং মুক্তির সংগ্রামের উত্তরাধিকার আওয়ামী লীগ যুগযুগ ধরে বেঁচে থাকবে।’ তিনি বলেন, ‘বঙ্গবন্ধু বাঙালির জাতির মুক্তির জন্য বহু আন্দোলন সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধুকে ছাড়া বাঙালিকে নিয়ে কেউ ভাবেনি। তিনি অসাম্প্রদায়িক, মুক্তিযুদ্ধের চেতনার সম্প্রীতির বাংলাদেশ নির্মাণ করেছেন।

আজে সকাল সাড়ে ৬টায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর ভবন প্রাঙ্গণের সামনে শেখ হাসিনা প্রথমে প্রধানমন্ত্রী হিসেবে পরে দলীয় প্রধান হিসেবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ পরেন।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, আব্দুর রাজ্জাক, শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, খায়রুজ্জামান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, দীপু মনি, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এস এম কামাল হোসেন, আফজাল হোসন, শফিকুল ইসলাম চৌধুরী নাদেল, সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com