বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
উড়ন্ত বিমানে বিয়ে!

উড়ন্ত বিমানে বিয়ে!

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ বিকেল ৩টা ৩০ মিনিট। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নিয়মিত ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করেন পাত্র খায়রুল হাসান ও পাত্রী সাউদা বিনতে সানজিদা। সঙ্গে ছিলেন কাজিসহ দুই পরিবারের ১৬ সদস্য। বিমান উড্ডয়নের কিছুক্ষণ পর নিজ আসন থেকে উঠে আসেন কাজি। সবার উপস্থিতিতে পাত্র-পাত্রীকে বিয়ে পড়ান। এরপরই আনন্দে মেতে ওঠেন দুই পরিবারসহ অন্য যাত্রীরা, চলে মিষ্টি বিতরণ।

গত রোববার (২৯ মে) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-৬০৩ বিমানে এমনই ব্যতিক্রমী এক বিয়ের ঘটনা ঘটে।

সোমবার (৩০ মে) বাংলাদেশ এভিয়েশন হাবের ফেসবুক পেজে এক স্ট্যাটাসে জানানো হয়, কাজি যখন ওই নবদম্পতির বিয়ে পড়ান, তখন বিমানটি ১৫ হাজার ফুট উঁচুতে অবস্থান করছিল। পাত্র-পাত্রী দুজনই এ সময় শরীয়তসম্মতভাবে (ইসলামী) কবুল বলেন।

jagonews24

বিজ্ঞাপন

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানায়, তাদের সহযোগিতায় এ বিয়ে সম্পন্ন হয়েছে। বাংলাদেশে উড়ন্ত বিমানে বিয়ে- এটিই প্রথম। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এই বিমানটি বিয়ের সাক্ষী হয়ে রইলো।

বিমানের এক কর্মকর্তা বলেন, কানাডাপ্রবাসী ওই নবদম্পতি ঠিক করেছিলেন দেশে গিয়ে বিয়ে করবেন। তবে গতানুগতিক পদ্ধতিতে বাসা, মসজিদ কিংবা কমিউনিটি সেন্টারে নয়। তারা বিয়ে করবেন আকাশে, উড়ন্ত বিমানে, যা জীবনে স্মরণীয় হয়ে থাকবে। এমন প্রস্তুতি নিয়ে বিমানে ওঠার পর তাদের বিয়ে পড়ান কাজি ওমর ফারুক।

তিনি আরও বলেন, বিমানে বিয়ের আনুষ্ঠানিকতা সারতে এক মাস আগে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স থেকে অনুমতি নিয়েছিলেন তারা। বোর্ডিং পাস থেকে শুরু করে যাত্রার পুরোটা সময় এক আনন্দমুখর পরিবেশ বিরাজ করে। বিয়ের পরপরই অনেক যাত্রী এসে নবদম্পতিকে অভিনন্দন জানান। অনেকে আবার নবদম্পতির সঙ্গে ছবি তোলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com