শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
গ্রামের বাড়িতে মসজিদ নির্মাণ করছেন আহমেদ শরীফ

গ্রামের বাড়িতে মসজিদ নির্মাণ করছেন আহমেদ শরীফ

বিনোদন ডেস্কঃ ঢাকাই সিনেমার নন্দিত অভিনেতা আহমেদ শরীফ। এখন আর নিয়মিত তাকে বড় পর্দায় দেখা যায় না। ধর্মপালনে মন দিয়েছেন। থাকেন বেশিরভাগ সময় বিদেশে। সম্প্রতি তিনি দেশে এসেছেন। শুটিং নয়, মসজিদ নির্মাণের জন্য।

নিজ গ্রাম কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের বানিয়াপাড়ায় একটি মসজিদ নির্মাণ করছেন আহমেদ শরীফ। মসজিদের নাম ‘আহমেদিয়া জামে মসজিদ’। বিষয়টি আহমেদ শরীফ তার ফেসবুক আইডিতে নিশ্চিত করেছেন।

তিনি বেশ কিছু ছবি পোস্ট করে লিখেছেন, আবু হুরায়রা (রা.) থেকে বর্ণিত, রাসুলুল্লাহ (সা.) বলেছেন, ‘আল্লাহর কাছে সবচেয়ে প্রিয় জায়গা হলো মসজিদ, (মুসলিম হাদিস : ১৪১৪)। আল্লাহর ইবাদত বন্দেগী করা প্রতিটি মানুষের দায়িত্ব ও কর্তব্য। সেই দায়িত্বশীলতার জায়গা থেকেই নিজ জন্মভূমিতে মসজিদ নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন অভিনেতা আহমেদ শরীফ।

মসজিদটি ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় বলেও জানান তিনি। স্থানীয় প্রত্যয় যুব সংঘের সভাপতি এস. এম সুমনের সঞ্চালনায়। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়ার স্বনামধন্য চক্ষু বিশেষজ্ঞ ডা. আরমান উদ্দিন আহমেদ, সুফিয়া আজিজ ফাউন্ডেশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ, ইসলামী চিন্তাবিদ হাফেজ মাওলানা সাইফ উদ্দিন আল আজাদসহ অনেকেই।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন বানিয়াপাড়া আহমেদিয়া জামে মসজিদের ইমাম। সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিল শেষে কিংবদন্তি অভিনেতা আহমেদ শরীফ ভিত্তি প্রস্তর স্থাপনের নামফলক উন্মোচন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com