শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সড়ক কমিয়ে সুনামগঞ্জে থেকে তিন ঘন্টায় ঢাকা যেতে চাই ॥ পরিকল্পনামন্ত্রী

সড়ক কমিয়ে সুনামগঞ্জে থেকে তিন ঘন্টায় ঢাকা যেতে চাই ॥ পরিকল্পনামন্ত্রী

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, সারাদেশের সাথে সুনামগঞ্জের অনেক সড়ক কমিয়ে আনবো। আমরা চাই তিন ঘন্টায় ঢাকা যেতে। তিনি বলেন, সুনামগঞ্জ থেকে হবিগঞ্জ-নাসিরনগর হয়ে বিশ্বরোড দিয়ে ঢাকা যাওয়ার সড়ক জনপথ বিভাগের প্রকল্পের ডিপিপি আমার হাতে আছে। এই প্রকল্পে ঢাকার সাথে সুনামগঞ্জে দুরত্ব কমে আসবে। এরকম করে সড়কের বিভিন্ন বাকগুলো নিয়ে কাজ কেটে বাইপাস সড়ক করার চিন্তা আমাদের সরকারের আছে।

সুতরাং আমাদের রাস্তা কমতেই থাকবে। আমার জীবন দশায় চাচ্ছি তিন থেকে সাড়ে তিন ঘন্টায় ঢাকা যেতে। এখন যে সড়ক দিয়ে যেতে ৮-৯ ঘন্টা লাগে সেখানে তিন ঘন্টায় আমরা ঢাকায় যাব। এটা সম্ভব। প্রকল্প এখন আমার হাতের মুটোয় আছে।

রবিবার(৭ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসনের নিয়মিত জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, সুনামগঞ্জের জামালগঞ্জ-ধর্মপাশা হয়ে নেত্রকোণা হাওরে শেখ হাসিনা উড়াল সেতু হবে। দেশের বৃহত্তম প্রকল্প এটা। ব্যায় ধরা হয়েছে সাড়ে তিন হাজার কোটি টাকা। আগামীতে প্রথম কাতারে এটাকে একনেকে পাশ করাবো। এটা এখন প্রায় শেষ পর্যায়ে আছে। এটাকে রং করা হয়েছে। এক্ষেত্রে আমি পেশকারের ভুমিকায় আছি। শেখ হাসিনার পেশকারের চাকরি পেয়ে আমি গর্ববোধ করি।

জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মিজানুর রহমান, র‌্যাপিক এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) এর কম্পানী কমান্ডার লে. ক. সঞ্চিন আহমেদ, সিভিল সার্জন ডা. শামস উদ্দিন আহমদ, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত প্রমুখ। এসময় জেলার সকল সকরারী দপ্তরের কর্মকর্তারা, জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এর আগে মন্তী জেলা প্রশাসকের কার্যলয়ের সম্মেলন কক্ষ আধুনিকায়নে কাজ উদ্ভোধন করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com