শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার 

ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার 

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাসহ দেশ বিদেশে অবস্থানরত  সর্বস্তরের জনসাধারন কে পবিত্র ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দোলন রানী তালুকদার।
তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদের মহিমা,খুশি এক আনন্দের অমিয় ধারা। পবিত্র ঈদুল আযহা আমাদের সমাজে ধনী-গরিব, উঁচু-নীচু সকল ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানো তথা ভ্রাতৃত্ববোধের শিক্ষা দান করে। দেশের অসহায়,গরীব, দুঃস্থ, ও দরিদ্র মানুষের প্রতি ভ্রাতৃত্ববোধ ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আশা প্রকাশ করেন তিনি।
তিনি আরও বলেন, করোনার এই মহাসংকটময় সময়ে আপনারা যথাযত স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা এবং বিধিনিষেধ মেনে ঈদ উদযাপন করবেন। সবাইকে আবারও জানাই ঈদুল আজহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।
প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com