বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জয়কলস ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ফরিদুর রহমান ফরিদের ঈদ শুভেচ্ছা 

জয়কলস ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ফরিদুর রহমান ফরিদের ঈদ শুভেচ্ছা 

পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে জয়কলস ইউনিয়ন সহ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জয়কলস  ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী  মোঃ ফরিদুর রহমান ফরিদ।

এক শুভেচ্ছা বার্তায়  তিনি বলেন,  আমি আমার জয়কলস  ইউনিয়নবাসীসহ সকলকে জানাই পবিত্র ঈদুল-আযহার আন্তরিক শুভেচ্ছা,  অভিনন্দন ও ঈদ মোবারক। আমি সকলের সুখ, শান্তি,  সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। আমরা ইসলাম ধর্মাবলম্বী মানুষদের প্রধান ধর্মীয় উৎসব গুলোর মধ্যে একটি ঈদ হলো ঈদুল আযহা। ঈদুল আযহা হলো ত্যাগের উৎসব।

বারবার ফিরে আসে ঈদ,  একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে একাত্মতা,  সৌহার্দ্যপূর্ণ হতে শেখায় এ ঈদ। নিজের সাধ্যমতো উপার্জন নিয়েই আনন্দ উৎসব করে মানুষ। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকে। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাহর প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনা করি।

করোনার এই মহাসংকটময় সময়ে সবাই মাস্ক পড়ুন ও ঘরে থাকুন এবং সরকারি বিধিনিষেধ মেনে ঈদ উদযাপন করুন। আমার প্রিয় জয়কলস ইউনিয়ন বাসীকে আবারও জানাই ঈদ মোবারক।

প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com