রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত উসাইন বোল্ট হিট অ্যালার্ট আরও ৩ দিন, মে’র প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস বাংলা ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা ২’
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
‘জামাই দুই নম্বরী’তে কেয়া

‘জামাই দুই নম্বরী’তে কেয়া

বিনোদন ডেস্কঃ সিনেমা দিয়েই শোবিজে পা রাখেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। তবে মাঝে কয়েক বছর অভিনয়ে বিরতি নিয়েছিলেন।

বিরতি কাটিয়ে গত দুই বছর থেকেই নিয়মিত অভিনয় করে যাচ্ছেন ছবিতে। করোনাকালেও নতুন ছবির শুটিং করেছেন তিনি। বড়পর্দার এই অভিনেত্রী সিনেমার পাশাপাশি নাটকে অভিনয়ের অভিজ্ঞতা আছে।

সর্বশেষ চার বছর আগে অভিনেতা সজলের সঙ্গে জুটি বেঁধে একটি খণ্ডনাটকে অভিনয় করেছিলেন তিনি। নাটকটি বেশ দর্শকপ্রিয়তা পায়। এরপর আর নাটকে দেখা যায়নি কেয়াকে। দীর্ঘ বিরতির পর আবারো নাটকে অভিনয় করছেন এই অভিনেত্রী। নাটকটির নাম ‘জামাই দুই নম্বরী’।

কমল সরকারের রচনায় এটি পরিচালনা করছেন চিত্র নির্মাতা সাদেক সিদ্দিকী। নাটকটি আগামী ঈদে এটিএন বাংলায় প্রচার হবে। এতে অভিনয় প্রসঙ্গে কেয়া বলেন, ‘অভিনয় তো অভিনয়ই। সেটা নাটক কিংবা সিনেমা, যেটাই হোক না কেন।’

সিনেমায় অভিনয়েই আগ্রহ বেশি আমার। তবে ঈদ কিংবা বিশেষ কোনো আয়োজনে যেহেতু দর্শক বেশি থাকে টিভি নাটকে তাই এবার নাটকে অভিনয় করছি। গল্প, চরিত্র সবই পছন্দের। নির্মাতাও ভালো। আশা করছি নাটকটি উপভোগ্য হবে। এদিকে সম্প্রতি রকিবুল আলম রকিবের পরিচালনায় ‘ইয়েস ম্যাডাম’ নামের একটি সিনেমার ডাবিং শেষ করেছেন এই চিত্রনায়িকা।

একই পরিচালকের ‘সীমানা’ নামের একটি ছবিতেও অভিনয় করছেন তিনি। এছাড়া আলী আজাদের পরিচালনায় ‘বনলতা’ এবং জি স্বাধীনের ‘কথা দিলাম’ নামের নতুন দুটি সিনেমার শুটিংও করছেন এই চিত্রনায়িকা। আগামী ঈদে এটিএন বাংলায় একটি নাচের অনুষ্ঠানে একক নাচ পরিবেশন করবেন কেয়া।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com