শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সেঞ্চুরি হলো না লিটনের, আউট মিরাজও

সেঞ্চুরি হলো না লিটনের, আউট মিরাজও

স্পোর্টস ডেস্কঃ সেঞ্চুরিতে পৌঁছাতে লিটন দাশের প্রয়োজন ছিল মাত্র ৫ রান। কিন্তু ডোনাল্ড ট্রিপানোর বলে পুল করতে গিয়ে থার্ডম্যান অঞ্চলে থাকা ভিক্টর নিয়াচিকে ক্যাচ দেন তিনি।  আর একই ওভারে দ্বিতীয় বলে এলবির শিকার হয়ে মাঠ ছাড়েন নতুন ব্যাটসম্যান মেহেদী হাসান মিরাজ।

লিটন দাশ অভিষেক টেস্ট সেঞ্চুরি পাওয়ার খুব কাছে গিয়েও পারলেন না শেষ পর্যন্ত।  জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ইনিংসে বাংলাদেশ দল যখন বিপর্যয়ে, তখন মাহমুদউল্লাহ রিয়াদকে সঙ্গী করে দারুণভাবে ব্যাট করে যাচ্ছিলেন এই ডানহাতি। ১৪৭ বলে ১৩টি চারে ৯৫ রান করেন লিটন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৮১.৩ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ২৯০ রান করেছে বাংলাদেশ।

এর আগে মুমিনুল হকের বিদায়ের পর দলের বিপর্যয়ে হাল ধরেন লিটন দাশ ও মাহমুদউল্লাহ রিয়াদ। এ দুজনের ব্যাটে ভর করে দলীয় ২০০ রানের দেখা পায় বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ
মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন।

জিম্বাবুয়ে একাদশ
ব্র্যান্ডন টেইলর (অধিনায়ক ও উইকেটরক্ষক), রেগিস চাকাভা, কাইয়া রয়, কাইতানো তাকুজওয়ানাসা, তিমিসেন মারুমা, ব্লেসিং মুজারবানি, মায়ার্স ডায়ন, রিচার্ড এনগারাভা, নিয়াচি ভিক্টর, সাম্বা মিলটন, ডোনাল্ড তিরিপানো।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com