শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পাঞ্জাবকে হারিয়ে আবারও শীর্ষে দিল্লি

পাঞ্জাবকে হারিয়ে আবারও শীর্ষে দিল্লি

স্পোর্টস ডেস্কঃ ক্রিস গেইলদের পাঞ্জাব কিংসকে ৭ উইকেটে হারিয়ে আইপিএল ১৪তম আসরে আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেল দিল্লি ক্যাপিটালস।

এই জয়ে ৮ ম্যাচে ছয় জয়ে ১২ পয়েন্ট নিয়ে এক নম্বরে দিল্লি। এক ম্যাচ কম খেলে ১০ পয়েন্ট করে নিয়ে দুই ও তিন নম্বরে চেন্নাই সুপার কিংস ও রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

রোববার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে দিল্লির বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৩৫ রানে ক্রিস গেইলসহ দুই ওপেনারের উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় পাঞ্জাব।

এরপর একাই লড়াই করেন লোকেশ রাহুলের অসুস্থতায় অধিনায়কের দায়িত্ব পাওয়া মায়াঙ্ক আগারওয়াল। তার ৫৮ বলের ৮টি চার ও ৪টি ছক্কায় সাজানো ৯৯ রানের ইনিংসে ভর করে ৬ উইকেটে ১৬৬ রান করে পাঞ্জাব। এছাড়া ২৬ রান করেন ডেভিড মালান।

টার্গেট তাড়া করতে নেমে ৬.১ ওভারে ৬৩ রানের জুটি গড়ে ফেরেন পৃথ্বি শ (৩৯)।  দলীয় ১১১ রানে ২২ বলে ২৫ রান করে আউট হন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ। মাত্র ১৪ রান করে ফেরেন অধিনায়ক ঋষভ পন্থ।

পাঁচ নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা সিমরন হিতমারকে সঙ্গে নিয়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন ওপেনার শিখর ধাওয়ান। দলের জয়ে ৪৭ বলে ৬টি চার ও দুই ছক্কায় অপরাজিত ৬৯ রান করেন ধাওয়ান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com