রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত উসাইন বোল্ট হিট অ্যালার্ট আরও ৩ দিন, মে’র প্রথম সপ্তাহে বৃষ্টির আভাস বাংলা ভাষায় মুক্তি পাবে ‘পুষ্পা ২’
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মামুনুল হকের শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ’লীগ নেতাকে হত্যার হুমকি

মামুনুল হকের শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ’লীগ নেতাকে হত্যার হুমকি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের শ্বশুরকে (দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বাবা) কারণ দর্শানোর নোটিশ দেওয়ায় ফরিদপুরের আলফাডাঙ্গা আওয়ামী লীগ নেতাকে হত্যার হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান শুক্রবার আলফাডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

মোনায়েম খান যুগান্তরকে বলেন, জান্নাত আরা ঝর্ণার বাবা বীর মুক্তিযোদ্ধা ওলিয়ার রহমান ২ নম্বর গোপালপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। হেফাজতে ইসলামের রাজনীতিতে জড়িতদের সঙ্গে আত্মীয়ের সম্পর্ক গড়ার বিষয়টি গোপন রাখায় কেন তাকে দলের কমিটি থেকে বাদ দেওয়া হবে না, জানতে চেয়ে গত ১২ এপ্রিল কারণ দর্শানোর নোটিশ দেয় ইউনিয়ন আওয়ামী লীগ। এরপর থেকে তিনটি মোবাইল নম্বর থেকে বিভিন্নভাবে হুমকি ধামকি দেওয়া হয়। এমনকি প্রাণনাশের হুমকিও দেওয়া হয়।

মোনায়েম খান থানার সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন, ওলিয়ার রহমানের পরিবারবর্গ হেফাজতের সঙ্গে জড়িত থাকায় আওয়ামী লীগের কর্মপরিকল্পনা ফাঁস হওয়ার আশঙ্কা থাকায় ১২ এপ্রিল তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

নোটিশ দেওয়ার পরদিন ১৩ এপ্রিল সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে শুরু করে সাতটার মধ্যে এবং সর্বশেষ ১৪ এপ্রিল অজ্ঞাত ব্যক্তিরা পৃথক তিনটি মোবাইল নম্বর থেকে আমাকে কল করে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং হত্যার হুমকি দেয়। এ ঘটনায় আইনের সাহায্য চেয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন বলেন, ওলিয়ার রহমানকে কারণ দর্শানোর নোটিশ দেওয়ায় আমার ব্যক্তিগত মোবাইলে মামুনুল হক পরিচয় দিয়ে ফোন দেন। আমাকে অশ্লীল গালিগালাজ করা হয় এবং হত্যার হুমকি দেওয়া হয়।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদুজ্জামান বলেন, হুমকি দেওয়ার ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছেন গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com