শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দিরাইয়ে লকডাউন না মানায় জরিমানা, নির্দেশনামূলক মাইকিং

দিরাইয়ে লকডাউন না মানায় জরিমানা, নির্দেশনামূলক মাইকিং

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জের দিরাই পৌরশহরে সরকার ঘোষিত লকডাউন অমান্য করে দোকান খুলা রাখা ও অতিরিক্ত মূল্যে পেঁয়াজ বিক্রির দায়ে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার বেলা ১২ টায় দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান মামুন এই জরিমানা আদায় করেন। ব্যবসা প্রতিষ্ঠান গুলো হল, সেন মার্কেটস্থ আর কে এন্টারপ্রাইজ, থানা রোডস্থ শুভ ইলেকট্রনিক্স, সানজিদা ইলেকট্রনিক্স, পাপড়ি আয়না ঘর, মধ্য বাজারস্থ হাজী নুর মিয়া এন্টারপ্রাইজ, সোনালী এন্টারপ্রাইজ, কাজল গার্মেন্টস, বাস স্ট্যান্ডের সজিব স্টোর। এছাড়াও এক মটর সাইকেল আরোহীসহ মোট ১৮ হাজার ৭শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এদিকে একই সময় দিরাই থানা প্রশাসনের উদ্যোগে পথচারীদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক বিতরণ ও সরকারি নির্দেশনা মেনে লকডাউন পালনে ব্যবসায়িক ও জনসাধারণকে নির্দেশনামূলক মাইকিং করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল) মো. আবু সুফিয়ান, দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম, এসআই হারুন অর রশিদ, এসআই জহিরুল ইসলাম ও অন্যান্য পুলিশ সদস্যরা।

এরপর ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান মামুন দিরাই বাজার মহাজন সমিতির নেতৃবৃন্দের সাথে লকডাউন মেনে চলার জন্য আলাদা বৈঠক করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com