রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভা ও মাস্ক বিতরণ

দোয়ারাবাজারে কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভা ও মাস্ক বিতরণ

এম এ মোতালিব ভুঁইয়া : দোয়ারাবাজারে থানা পুলিশের উদ্দ্যেগে কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভা ও মাস্ক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২৩ মার্চ) দিনব্যাপী উপজেলা সিএনজি স্ট্যান্টে মতবিনিময় সভা, মান্নারগাও ইউনিয়নের কাটাখালী বাজারে কমিউনিটি বিট পুলিশিং মতবিনিময় সভা ও মাস্ক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ নাজির আলম। এসময়ে তিনি বলেন, স্বাস্থ্যবিধি না মানায় করোনা ভাইরাস দিনদিন বাড়ছে। তাই করোনামুক্ত থাকতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়তে হবে। প্রথম ধাপের মতো রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সহযোগিতায় করোনা দ্বিতীয় ধাপও আমরা করোনা নিয়ন্ত্রণে সফল হব।

এসময় উপস্থিত ছিলেন ওসি তদন্ত মো. মনির হোসেন, এস আই কামাল হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালেহা বেগম, দোয়ারাবাজার থানার এস আই আতিকুর রহমান, এএস আই শরীফুল ইসলাম, আনিসুল হক, শ্রমিক সংঘটনের সভাপতি মাসুক মিয়া, সাবেক ইউপি সদস্য তাজুল ইসলাম, আসাদ আলী প্রমুখ।

সভা শেষে উপজেলার বিভিন্ন পয়েন্টে চলাচলরত যানবাহনের চালক, যাত্রী, পথচারী ও বিভিন্ন দোকানপাটের ক্রেতা-বিক্রেতাদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ,মাস্ক পরিধান ও ট্রাফিক সহ যান চলাচল বিষয়ে সচেতন করা হয়। সেই সাথে করোনা মোকাবেলায় তাদের নিয়মিত মাস্ক পরার আহবান জানানো হয়।সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, পরিবহন সেক্টরে শৃংখলা রক্ষা, গণ পরিবহনের চালক ও সহযোগীদের সচেতনতা ও যাত্রীসেবার মান উন্নয়নে নির্দেশনা প্রদান করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com