রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জয়কলস ইউনিয়নবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান প্রার্থী সুজন

জয়কলস ইউনিয়নবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান প্রার্থী সুজন

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ  উপজেলার ২নং জয়কলস ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বৃহত্তর ডুংরিয়া গ্রামের কৃতী সন্তান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ডুংরিয়া উত্তরণ ক্লাবের সভাপতি মনিরুজ্জামান সুজন  ২নং জয়কলস ইউনিয়নবাসী ও দেশ-বিদেশের সকল শুভাকাঙ্খীদের ইংরেজি ২০২১ নতুন বছরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

রাষ্ট্র বিজ্ঞানে এম এ ডিগ্রিধারী, মনিরুজ্জামান সুজন, রাজনীতির পাশাপাশি একজন দানশীল সমাজ সেবকও বটে, তিনি হলেন দুঃখি মানুষের নিরাপদ আশ্রয় স্থল, একজন পরিচ্ছন্ন ও পরিশ্রমী এবং ক্লিন ইমেজের অধিকারী ব্যক্তিত্ব সম্পন্ন মানুষ। এছাড়া আরেক টা বড় পরিচয় হলো তিনি পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের আপন ভাতিজাও।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকাল ৫ ঘটিকায় দিকে তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, করোনা ভাইরাসের মহামারি  কাটিয়ে পৃথিবীর তার স্বাভাবিক জীবনে ফিরে আসুক। তিনি নতুন বছরে  সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি  আশা প্রকাশ করেন, নতুন বছর সবার জীবনের সকল প্রকার ব্যর্থতা ও গ্লানি মুছে দিবে এবং বয়ে আনবে অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি। ২০২১ সালে সম্ভাবনার দ্বার উন্মুক্ত করে সবার জন্য আরও অর্জন ও সাফল্যের বছর হয়ে ওঠবে।

আমরা চাই নতুন বছর সবাই কাঁধে কাঁধ মিলিয়ে একে অন্যের দুখ কষ্ট ভাগাভাগি করে দেশটাকে গড়ে তুলি। আর মানুষের প্রতি হই শ্রদ্ধাশীল। তবেই আমরা নতুন বছররের স্বপ্নটাকে সত্যি করে তুলতে পারবো।অর্থ আধিপত্য কিংবা পেশি শক্তি দিয়ে নয়, ভালবাসা দিয়ে মানুষের মন জয় করতে চাই। ইংরেজি নববর্ষ ২০২১’এ সবার জন্য শুভকামনা রইলো।

প্রেস বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com