শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বগুড়ায় ট্রাকের ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত

বগুড়ায় ট্রাকের ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ট্রাকের ধাক্কায় নূর ইসলাম রকি (২২) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন।

রোববার রাতে উপজেলার পণ্ডিতপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নূর ইসলাম রকি বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের শশীনগর গ্রামের আবদুস সালামের ছেলে। তিনি সরকারি আজিজুল হক কলেজে ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। ছাত্রলীগ কলেজ শাখায় কমিটি না থাকলেও তিনি সক্রিয় নেতা ছিলেন বলে জানান ছাত্রলীগ সরকারি আজিজুল হক কলেজ শাখার সাধারণ সম্পাদক আবদুর রউফ।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার রাত সাড়ে ৯টার দিকে রকি পণ্ডিতপুকুর বাজার এলাকায় চা পান শেষে এক বন্ধুর মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে অজ্ঞাত একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে রকি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে রকি মারা যান। অল্পের জন্য তার ওই বন্ধু বেঁচে গেছেন।

সরকারি আজিজুল হক কলেজ শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুর রউফ জানান, রাতেই রকির মৃতদেহ বাড়িতে নেয়া হয়েছে। সোমবার বেলা ১১টায় জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হবে। ছাত্রলীগ নেতা নূর ইসলাম রকির মৃত্যুতে শুধু তার পরিবারে নয়; আত্মীয়স্বজন, রাজনৈতিক সহকর্মী, সহপাঠীসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সুত্রঃ যুগান্তর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com