রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ফার্গুসনের বিধ্বংসী বোলিংয়ে হায়দরাবাদের স্বপ্নভঙ্গ

ফার্গুসনের বিধ্বংসী বোলিংয়ে হায়দরাবাদের স্বপ্নভঙ্গ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   লুকি ফার্গুসনের বোলিংয়ে কুপোকাত সানরাইজার্স হায়দরাবাদ। শ্বাসরুদ্ধকর টাই ম্যাচটি গড়ায় সুপার ওভারে। সুপার ওভারে দুর্দান্ত বোলিং করে কলকাতা নাইট রাইডার্সকে জয় উপহার দেন নিউজিল্যান্ডের তারকা পেসার ফার্গুসন।

সুপার ওভারে ফার্গুসনের প্রথম বলেই আউট হায়দরাবাদের তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার।  দ্বিতীয় বলে ২ রান নিয়ে তৃতীয় বলেই বোল্ড হন আব্দুল সামাদ। নিয়মানুসারে সুপার ওভারে দুই উইকেট পতনের কারণে ওভারের বাকি তিন বল খেলার যোগ্যতা হারায় হায়দরাবাদ।

মাত্র ৩ রানের সহজ টার্গেট তাড়া করতে নেমে রশিদ খানের করা ওভারের চতুর্থ বলেই জয় নিশ্চিত করে কেকেআর। নিজেদের নবম ম্যাচে পঞ্চম জয়ে ১০ পয়েন্ট নিয়ে প্লে অফের পথে আরও একধাপ এগিয়ে রইল কলকাতা। সমান ম্যাচে ছয় হারে ৬ পয়েন্ট নিয়ে পাঁচে হায়দরাবাদ।

রোববার আবুধাবির শারজা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসরের ৩৫তম ম্যাচে মুখোমুখি হয় কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ।

এদিন প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৬৩ রান করে বলিউড সুপারস্টার শাহরুখ খানের নেতৃত্বাধীন কলকাতা নাইট রাইডার্স।

টার্গেট তাড়া করতে নেমে উদ্বোধনীতে ৫৮ রান করা হায়দরাবাদ এরপর ১২ রানের ব্যবধানে হারায় ৩ উইকেট। পরে অবশ্য দুর্দান্ত ব্যাটিং করে দলকে জয়ের দুয়ারে নিয়ে যান অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

জয়ের জন্য শেষ দুই ওভারে হায়দরাবাদের প্রয়োজন ছিল ৩০ রান। ব্যাটিংয়ে ছিলেন অস্ট্রেলিয়ান তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার ও আব্দুল সামাদ। ১৯তম ওভারের প্রথম পাঁচ বলে ১২ রান আদায় করে নেন তারা। শুভম মাভির করা ওই ওভারের শেষ বলে উইকেট হারান সামাদ।

শেষ ওভারে প্রয়োজন ছিল ১৮ রান। আন্দ্রে রাসেলের করা ওই ওভারের প্রথম বল নো, ফ্রি হিটে সিঙ্গেল রান নেন রশিদ খান। ওভারের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বলে টানা বাউন্ডারি হাঁকিয়ে দলকে জয়ের কাছাকাছি নিয়ে যান ডেভিড ওয়ার্নার। পঞ্চম বলে ডাবল রান নেন তিনি। শেষ বলে প্রয়োজন ছিল মাত্র দুই রান। কিন্তু সিঙ্গেল রানের বেশি নিতে পারেননি ওয়ার্নার। ম্যাচ টাই হলে খেলা গড়ায় সুপার ওভারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com