শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুরের রাজনৈতিক অঙ্গনের প্রিয়মুখ আবদুল মালিক আর নেই

জগন্নাথপুরের রাজনৈতিক অঙ্গনের প্রিয়মুখ আবদুল মালিক আর নেই

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাজনৈতিক অঙ্গনের প্রিয়মুখ,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলার কলকলিয়া ইউনিয়নের শ্রীধরপাশা গ্রামের বাসিন্দা আবদুল মালিক আর নেই। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভূগছিলেন। অবশেষে ৩ অক্টোবর রাত সাড়ে ১১ টার  দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী সন্তান সহ বহু গুনগ্রাহী রেখে যান।

আবদুল মালিকের মৃত্যুতে উপজেলার সর্বত্র বইছে শোকের ছায়া। ৪ অক্টোবর রোববার শ্রীধরপাশা গ্রামে নামাজে জানাজা

শেষে আবদুল মালিককে দাফন করা হয়। এতে হাজারো শোকার্ত জনতা অংশ গ্রহণ করেন।

 

এদিকে-আবদুল মালিকের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি
ও প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, সৈয়দ আবুল কাশেম, সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, সাবেক সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সহ-সভাপতি পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, সাবেক পৌর চেয়ারম্যান মিজানুর রশীদ ভূইয়া, জেলা পরিষদ সদস্য মাহতাবুল হাসান সমুজ, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, জগন্নাথপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হক, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, সহ-সভাপতি তাজউদ্দিন আাহমদ, সাধারণ সম্পাদক মো: সানোয়ার হাসান সুনু, সহ-সাধারণ সম্পাদক অমিত দে প্রমূখ।

 

বিবৃতিদাতারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে প্রয়াত আবদুল মালিকের রূহের মাগফেরাত কামনা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com