রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ছাতকে হামলা ও সংঘর্ষের ঘটনায় আহত ৩০

ছাতকে হামলা ও সংঘর্ষের ঘটনায় আহত ৩০

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ ছাতকে হামলা ও সংঘর্ষের ঘটনায় দু’পক্ষের ৩০ ব্যক্তি আহত হয়েছেন। শনিবার দুপুরে চরমহল্লা ইউনিয়নের আব্দুল্লাচর গ্রামে আরকুম আলীর ছেলে আসমত আলী ও মৃত ফজর আলীর ছেলে সিদ্দেক আলী পক্ষদ্বয়ের মধ্যে এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

হামলা ও সংঘর্ষে গুরুতর আহতদের মধ্যে আসমত আলী পক্ষের রিপন মিয়া (২০), উকিল আলী (৬০), জিতু মিয়া (৫৫), আশিক মিয়া (৩০) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আসমত আলী পক্ষের চান্দ আলী (৬০), শফিকুল হক (২২), লাল মিয়া (৩৫), আঈনুল হক (১৮), সরকুম আলী (৬৫), আলাল মিয়া (২৫), আনোয়ার মিয়া (৩০), আয়না মিয়া (৪০), সুন্দর আলী (২২), আসমত আলী (৫০), আঙ্গুর মিয়া (২৫), সিদ্দেক আলী পক্ষের সাদিকুর রহমান (২৫), আতিকুর রহমান (৩৫), মহিব (১৮), সাগর (২০)  সহ আহতদের কৈতক হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা গেছে, কবরস্থানের রাস্তা নির্মাণ নিয়ে দু’পক্ষের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। গ্রামের জিতু মিয়ার কাছ থেকে কবরস্থানের রাস্তার জন্য আসমত আলী তিন শতক জমি ক্রয় করেন। একই দাগের জমি থেকে সিদ্দেক আলীও পনেরো শতক জমি ক্রয় করেছেন। প্রায়ই আসমত আলীকে কবরস্থানে যাতায়াতের রাস্তা নির্মাণে বাধা দিতো সিদ্দিক আলী। শনিবার দুপুরে আসমত আলী কবরস্থানের রাস্তায় মাটি ভরাট করতে গেলে সিদ্দেক আলী ও তার সহযোগীরা আসমত আলীর উপর হামলা করে।

এসময় হামলায় আসমত আলী, রিপন মিয়া, উকিল আলী আহত হয়। পরে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের ৩০ ব্যক্তি আহত হয়েছেন।

খবর পেয়ে জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই এহতেশাম, এএসআই রেজাউল করিম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com