শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দিরাইয়ে ‘স্বজন’র উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

দিরাইয়ে ‘স্বজন’র উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সুনামগঞ্জের দিরাইয়ে রক্তদান ও সেচ্ছাসেবী সংগঠন ‘স্বজন’র উদ্যোগে বৃক্ষরোপণ করা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে “মুজিববর্ষের আহ্বান লাগাই গাছ বাড়াই বন” প্রতিপাদ্যে সারাদেশে এককোটি গাছ লাগানোর রাষ্ট্রীয় কর্মসূচিতে অংশীদার হবার লক্ষ্যে ‘স্বজন’ এই কর্মসূচীর আয়োজন করে।

শনিবার (২২ আগস্ট) দিনব্যাপী সংগঠনটি পৌরশহরের দিরাই সরকারি কলেজ, সুরঞ্জিত সেনগুপ্ত পলিটেকনিক ইন্সটিটিউট, সুরঞ্জিত সেনগুপ্ত মহিলা কলেজ, হাফিজিয়া হোসাইনিয়া মাদ্রাসা ও প্রবাসী উচ্চ বিদ্যালয়ে শতাধিক ফলজ ও বনজ গাছের চারা রোপন করে।

এদিকে সকাল ১১ ঘটিকায় দিরাই সরকারি কলেজে জলপাই গাছের চারা রোপণের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন দিরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, পৌর মেয়র মোশাররফ মিয়া, দিরাই সরকারি কলেজের অধ্যক্ষ প্রদীপ কুমার দাস।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা প্রভাষক মোস্তাহার মিয়া মোস্তাক, প্রভাষক মিজানুর রহমান পারভেজ, আহবায়ক ইসলাম উদ্দিন, যুগ্ম আহবায়ক শাহজাহান সাজু, সিনিয়র সদস্য রুহুল আমিন, মুজাক্কির, সাব্বির, রুবেল, আকাশ, হৃদয়, মিজান, মঈন উদ্দিন, তুহিন, ইমরান, কাওছার, জায়েদ প্রমুখ।

প্রভাষক মিজানুর রহমান পারভেজ জানান, প্রথম দিনের কর্মসূচীতে শতাধিক গাছের চারা রোপণ করা হয়েছে। এভাবে পর্যাক্রমে দিরাই পৌরসভার সহযোগীয় ২৫০ টি গাছের চারা রোপন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com