রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০১:১৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সর্বাধিক নাটক নিয়ে এবারের ঈদে কেয়া পায়েল

সর্বাধিক নাটক নিয়ে এবারের ঈদে কেয়া পায়েল

বিনোদন ডেস্কঃ  নাট্যাঙ্গনের নতুনদের মধ্যে অভিনয়ে অভিষেক হওয়ার অল্প সময়ের মধ্যেই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন ‘ইন্দুবালা’ সিনেমাখ্যাত অভিনেত্রী কেয়া পায়েল। এবারের ঈদে তাকে ১৪টি খণ্ডনাটকে এবং তিনটি সাত পর্বের ঈদ ধারাবাহিকে অভিনয়ে দেখা যাবে বলে নিশ্চিত করেছেন কেয়া পায়েল।

খণ্ডনাটকগুলো হচ্ছে- মোস্তফা কামাল রাজের ‘অবুঝ মন’, ফুয়াদের ‘শর্ত প্রযোজ্য’, ইমরাউল রাফাতের ‘বাঘের খাঁচা’, গোলাম সোহরাব দোদুলের ‘সাইলেন্ট জোন’, জুয়েল হাসানের ‘এক দফা এক দাবি’, অলোক হাসানের ‘ইয়ে করে বিয়ে’, ‘প্রবলেম টু পয়েন্ট ফাইভ’, ‘চিলে কোঠার বাদশা’, মেহেদী হাসান হৃদয়ের ‘কোয়েশ্চেন’, শহীদ উন নবী’র ‘কুফা জয়নাল’, হাসান রেজাউলের ‘হয়তো তোমারই জন্য’ ইত্যাদি।

সাত পর্বের ধারাবাহিকের মধ্যে রয়েছে শামীম জামানের ‘ট্রাম্প কার্ড’, গোলাম সোহরাব দোদুলের ‘বনেভোজন’ এবং জাহিদ হাসানের ‘বুড়া জামাই’। এর মধ্যে আজ এবং আগামীকাল তিনি আরও একটি নাটকের শুটিংয়ে অংশ নেবেন। সব নাটকই এবারের ঈদে বিভিন্ন চ্যানেলে, ইউটিউবে প্রচার হবে। নাটকগুলোতে তার বিপরীতে আছেন- জাহিদ হাসান, চঞ্চল চৌধুরী, মনোজ প্রামাণিক, জোভান, ইরফান সাজ্জাদ, ফারহান, শাওন।

নাটকগুলোতে অভিনয় প্রসঙ্গে কেয়া পায়েল বলেন, এবারের ঈদ আমার অভিনয় জীবনের শ্রেষ্ঠতম ঈদ হতে যাচ্ছে। কারণ এবারের ঈদে আমাকে সর্বাধিক ঈদ নাটকে দেখা যাবে। আমি ধন্যবাদ দিতে চাই প্রত্যেক নাটকের পরিচালক, সহশিল্পীসহ প্রত্যেক নাটকের ইউনিটকে, কারণ করোনা’র এই ঝুঁকিপূর্ণ সময়ে সবাই বেশ সচেতন থেকে আন্তরিকতা নিয়ে কাজ করেছেন। মোস্তফা কামাল রাজের অবুঝ মন, হাসান রেজাউলের হয়তো তোমারই জন্য, মেহেদী হাসান হৃদয়ের কোয়েশ্চেন- এ নাটকগুলো নিয়ে আমি একটু বেশিই আশাবাদী। কারণ অবুঝ মনে আমার এখন বয়স ২১। এই ২১-এর তারুণ্যতাকেই তুলে ধরার চেষ্টা করা হয়েছে। আবার কোয়েশ্চেন নাটকটার গল্পও দারুণ। আমি শুধু কথায় কথায় প্রশ্ন করি। অন্যদিকে হয়তো তোমারই জন্য সম্পূর্ণ পারিবারিক একটি নাটক; যা পরিবারের সবাইকে নিয়ে দেখারই মতো। সবমিলিয়ে এবারের ঈদ আমার জন্য এক চ্যালেঞ্জেরও ঈদ বটে। আমি ভালো ভালো গল্পের নাটকে কাজ করার চেষ্টা করেছি। পারিশ্রমিক আমার কাছে মুখ্য ছিল না, ভালো গল্প, ভালো চরিত্র এবং নাটকগুলোতে নিজেকে যথাযথভাবে ফুটিয়ে তোলাই ছিল আমার সর্বোচ্চ চেষ্টা। আশাকরি আমার অভিনয়ে দর্শক মুগ্ধ হবেন।

২০১৭ সালে সোহেল আফগানীর নির্দেশনায় একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার মধ্য দিয়ে মিডিয়াতে কেয়া পায়েলের যাত্রা শুরু। তাহসানের ‘ভালোবাসি তাই’ গানে তিনি প্রথম মিউজিক ভিডিওর মডেল হন। রাসেলের নির্দেশনায় ‘রূপকথার রঞ্জনা’ নাটকে প্রথম অভিনয় করেন ২০১৮ সালে। ঈদের পরপরই তিনি গোলাম সোহরাব দোদুলের নির্দেশনায় একটি ধারাবাহিকের কাজ শুরু করবেন।

কেয়া পায়েলের বাবা ডা. আকাশ ও মা চম্পা বেগম। তার ছোট দুই ভাই বোন হচ্ছে দীপ ও আয়রা। কেয়া পায়েলের গ্রামের বাড়ি আশুলিয়া, তবে রাজধানীর উত্তরাতেই থাকেন ১১ মার্চ জন্ম নেয়া কেয়া পায়েল। ইমরানের ‘কেন এতো চাই তোকে’ গানে মডেল হয়েও সাড়া ফেলেছেন কেয়া পায়েল। গানটি কোটির ঘর অতিক্রম করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com