শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সপরিবারে করোনা জয় সিরাজগঞ্জের পুলিশ সুপারের

সপরিবারে করোনা জয় সিরাজগঞ্জের পুলিশ সুপারের

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   করোনা প্রতিরোধে ফ্রন্টলাইনার হিসেবে মাঠপর্যায়ে কাজ করা বানারীপাড়ার কৃতী সন্তান ও সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম) সপরিবারে করোনা জয় করেছেন।

মঙ্গলবার সকালে তিনি সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপারের নিজ কর্মস্থলে যোগদান করেন। এ সময় তাকে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সহকর্মী ও সদর থানার পুলিশ অফিসাররা ফুল দিয়ে বরণ করেন।

জানা যায়, পুলিশ সুপার হাসিবুল আলম দীর্ঘ ১৮ দিন ধরে স্ত্রী পলি সুলতানা শান্তা ও এক মাত্র শিশুকন্যা সেওতি আলমসহ (১০) করোনায় আক্রান্ত হয়ে সিরাজগঞ্জ পুলিশ সুপারের সরকারি বাস ভবনে আইসোলেশনে ছিলেন। তিনি দীর্ঘদিন পর শারীরকভাবে সপরিবারে সুস্থ হন এবং ৩১ জুলাই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে করোনা জয় করার এ বিষয়টি সবাইকে জানান।

দেশে করোনা মহামারী প্রতিরোধে মার্চের শুরুতেই সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম) এলাকার মাঠপর্যায়ে সংক্রমণ ঠেকাতে সামনে থেকে কাজ করছেন।

করোনা প্রতিরোধে মাঠপর্যায়ে কাজ করতে গিয়ে ১৩ জুলাই তিনি সপরিবারে করোনায় আক্রান্ত হন। এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, ব্যাজমেট, সহকর্মী, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাংবাদিক এবং আত্মীয়স্বজনসহ শুভানুধ্যায়ীরা তার পরিবারের সার্বিক খোঁজখবর নেন।

এ সময় তাদের দ্রুত সুস্থতা ও রোগ মুক্তি কামনা করে তার নিজ জন্মভূমি বানারীপাড়া এবং কর্মস্থলের বিভিন্ন মসজিদে সামাজিক দূরত্ব বজায় রেখে মিলাদ ও দোয়া হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com