শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ইসিজি মেশিন দিলেন সমাজসেবী বাবলু চৌধুরী

জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ইসিজি মেশিন দিলেন সমাজসেবী বাবলু চৌধুরী

জগন্নাথপুর প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরের  জগন্নাথপুর বাজারের স্বনামধন্য ব্যবসায়ীক প্রতিষ্ঠান এ আলী ট্রেডার্সের প্রতিষ্ঠাতা সৎ ব্যবসায়ী হিসাবে সকলের কাছে পরিচিত মরহুম আলহাজ্ব কুতুব উদ্দিন চৌধুরীর পরিবারের পক্ষ থেকে মরহুমের ২য় সন্তান  হবিবপুর(কিশোরপুর) এলাকার বাসিন্দা  মোঃ আবুল কালাম চৌধুরী বাবলু জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনসাধারণের চিকিৎসা সেবার জন্য ১লাখ ৬০ হাজার টাকা মুল্যের একটি উন্নত মানের  জাপানী ফুকুদা ইসিজি মেশিন প্রদান করেছেন। এতে করে মুমূর্ষু এবং হৃদরোগে আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা অধিকতর সহজতর ও গতিশীল হবে।

শনিবার ( ১৮ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে মেশিনটি উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:. মধু সুধন ধরের নিকট হস্তান্তর করা হয়েছে। এসময় জগন্নাথপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: সানোয়ার হাসান সুনু, ডাক্তার শায়েখুল হক, পৌর কাউন্সিলর দেলোয়ার হোসাইন, জগন্নাথপুর বাজারের এ আলী ট্রেডার্সের স্বত্বাধীকারী আবুল কালাম চৌধুরী বাবলু, সমাজ কর্মী রাসেল আহমদ চৌধুরী, মোঃ জাকি, তাহা আহমদ, মোঃ রিয়াদ সহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা- কর্মচারীগন উপস্থিত ছিলেন।

মেশিন প্রদান কালে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী  আবুল কালাম চৌধুরী বাবলু বলেন,আমি আশা বাদী এই মেশিনের মাধ্যমে  রোগীগণ প্রয়োজনীয় চিকিৎসা সেবা পাবেন।
এ সময় জগন্নাথপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সিনিয়র সাংবাদিক সানোয়ার হাসান সুনু বলেন, এতদিন হাসপাতালে এই মেশিন  না থাকায় রোগী গণ বিপাকে পড়তেন ডাক্তার রোগী কে সিলেট রেফার করতেন। আশা করি এখন থেকে অসুস্থ মানুষজন  প্রয়োজনীয় চিকিৎসা পাবেন। তিনি এই মহৎ কাজের জন্য বাবলু চৌধুরী ও তার বড় ভাই লন্ডন প্রবাসী তরুন সমাজসেবী তারেক চৌধুরী সহ পরিবারের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধুসুধন ধর  বলেন, সরকারী হাসপাতালে এই গুরুত্বপূর্ণ  অতি প্রয়োজনীয় মেশিন টি প্রদান করে যে অবদান রেখেছেন তার জন্য আমি বাবলু চৌধুরী ও তার পরিবারকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। তিনি বলেন এই ইসিজি মেশিনের মাধ্যমে  রোগীদের  প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com