বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে সিবিআই তদন্তের দাবি রিয়ার

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে সিবিআই তদন্তের দাবি রিয়ার

বিনোদন ডেস্কঃ  ইতোমধ্যে চলে গেলো সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাস। মঙ্গলবার (১৪ জুলাই) এক মাস পূর্ণ হয় সুশান্তের চলে যাওয়ার। দীর্ঘ এক মাস পরও তার মৃত্যুকে আত্মহত্যা বলে মেনে নিতে রাজি নন ভক্ত-অনুরাগীরা।

সামাজিক যোগাযোগমাধ্যমে লাগাতার সিবিআই তদন্তের দাবি জানাচ্ছেন সুশান্ত অনুরাগীরা। এতদিন এই দাবিতে সুশান্ত ভক্তদের পাশে দাঁড়াতে দেখা যায়নি অভিনেতা পরিবার বা ঘনিষ্ঠ বন্ধুদের।

সুশান্ত-রিয়াবৃহস্পতিবার (১৬ জুলাই) সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী দাবি জানালেন সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের। এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর উদ্দেশ্যে টুইট করে এই আবেদন জানান রিয়া।

রিয়া লেখেন, ‘অমিত শাহ স্যার, আমি সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। এক মাস হল সুশান্তের আচমকা চলে যাওয়ার। আমার সরকারের প্রতি পূর্ন আস্থা রয়েছে। তবুও সঠিক বিচারের স্বার্থে আমি হাতজোড় করে প্রার্থনা করছি, দয়া করে সিবিআই তদন্তের অনুমতি দেওয়া হোক।’

রিয়া আরও বলেন, ‘আমি শুধু বুঝতে চাই, কোন চাপে পড়ে এই ধরনের একটা সিদ্ধান্ত নিল সুশান্ত।’

সুশান্তের মৃত্যুর তদন্তে মুম্বাই পুলিশের ম্যারাথন জেরার মুখে পড়েছেন খোদ রিয়াও। একটানা প্রায় ১০ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাকে।

অভিনেতার আত্মহত্যার খবর প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনা এবং বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তার বান্ধবী রিয়া চক্রবর্তী। নেটিজেনদের ব্যাপক ক্ষোভের মুখে রিয়া। ফেসবুক থেকে টুইটার সর্বত্রই তার বিরুদ্ধে ক্ষোভ ঝাড়ছেন সুশান্ত ভক্তরা।

ইনস্টাগ্রামের কমেন্ট সেকশনও বন্ধ করে দিয়েছিলেন অভিনেত্রী। বৃহস্পতিবার (১৬ জুলাই) নিজের বিরুদ্ধে উঠা অভিযোগ নিয়ে মুখ খুলেছেন রিয়া। এদিন ইনস্টাগ্রামে নেটিজেনদের বিরুদ্ধে একরাশ অভিযোগ আনলেন সুশান্তের বান্ধবী। তাকে লাগাতার ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন রিয়া।

তিনি ইনস্টাগ্রামের পার্সোনাল মেসেজের একটি স্ক্রিনশট পোস্ট করে লেখেন, ‘আমাকে গোল্ড ডিগার বলা হয়েছে, আমি চুপ থেকেছি। আমাকে খুনি বলা হয়েছে, আমি চুপ থেকেছি। আমার চরিত্র নিয়ে কাটা ছেঁড়া করা হয়েছে, আমি চুপ থেকেছি। কিন্তু আমার চুপ থাকার এই অর্থ এটা নয় যে, আমি আপনাদের অধিকার দিয়েছি- আমাকে বলবার যে, আমি সুইসাইড না করলে আমায় ধর্ষণ ও হত্যা করার।’

ধর্ষণ ও খুনের হুমকির মামলায় মহারাষ্ট্র পুলিশের সাইবার ক্রাইম বিভাগের সাহায্য প্রার্থনাও করেছেন রিয়া।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com