রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দক্ষিণ সুনামগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

দক্ষিণ সুনামগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ বিশ্ব জনসংখ্যা দিবস ২০২০ উপলক্ষে সারা দেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জেও ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১১ জুলাই) সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মীর সভাপতিত্বে ও পরিাবার পরিকল্পনা কর্মকর্তা শামীম চন্দ্র তালুকদারের পরিচালনায় ভার্চুয়াল সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: জসিম উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: নুরুল হক।

এ সময় আরও বক্তব্য রাখেন পশ্চিম পাগলা ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক বিপ্রেশ ভট্রাচার্য্য, পশ্চিম পাগলা ইউনিয়নের পরিবার কল্যাণ পরিদর্শিকা শাহীনা আক্তার,শিমুলবাঁক ইউনিয়নের পরিবার কল্যাণ পরিদর্শিকা গুলশানারা বেগম,পরিবার কল্যাণ সহকারী শীলা রানী দাস,পাথারিয়া ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবী পলি রানী দাস প্রমুখ।

উক্ত ভার্চুয়াল সভায় ২০২০ সালে উপজেলার শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা হিসেবে শাহীনা আক্তার, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী হিসেবে শীলা রানী দাস, শ্রেষ্ট পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে বিপ্রেশ ভট্রাচার্য্য, শ্রেষ্ঠ উপসহকারী মেডিকেল অফিসার হিসেবে মো: হাবিবুর রহমান, শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদ এবং শ্রেষ্ঠ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র হিসেবে পশ্চিম পাগলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রকে ঘোষনা করা হয়। এবং স্বাস্থ্য সেবায় সম্মুখে থেকে অগ্রনী ভূমিকা রাখায় স্বেচ্ছাসেবী লিলি রানী দাস ও পিসিএসবিএ শ্যামলী রানী বৈঞ্চবের নামও উল্লেখ্য করা হয়।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে আসার পর আনুষ্ঠানিকভাবে তাদের সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হবে বলেও সভায় জানানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com