বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
করোনায় পেছাল সাফ চ্যাম্পিয়নশিপ

করোনায় পেছাল সাফ চ্যাম্পিয়নশিপ

স্পোর্টস ডেস্কঃ  বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চলতি বছরের সেপ্টেম্বরে ঢাকায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ। কিন্তু মহামারী করোনাভাইরাসের কারণে পিছিয়ে গেল দক্ষিণ এশীয় এ প্রতিযোগিতাটি।

সোমবার এক ভার্চুয়াল সভা শেষে সাফের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল বলেন, আমরা সাফের সভায় বসেছিলাম। সেপ্টেম্বরে ঢাকায় যে আসরটি হওয়ার কথা ছিল সেটা আপাতত হচ্ছে না। করোনা পরিস্থিতির কারণে সব দেশই উদ্বিগ্ন। আগামী বছর পর্যন্ত স্থগিত করা হয়েছে টুর্নামেন্টটি। আগামী বছর কখন টুর্নামেন্টটি হবে তা নিয়ে কয়েকদিনের মধ্যে সিদ্ধান্ত হবে।

শুধু সিনিয়র সাফ চ্যাম্পিয়নশিপই নয়, পিছিয়ে গেল সাফের বয়সভিত্তিক কয়েকটি আসরও ।

এ ব্যাপারে আনোয়ারুল হক হেলাল জানান, বয়সভিত্তিক যে সাফ টুর্নামেন্টগুলো হওয়ার কথা, সেগুলো নিয়েও আলোচনা হয়েছে। সেপ্টেম্বরের মাঝামাঝি আমরা আরেকটা মিটিং করব। যদি করোনা পরিস্থিতির উন্নতি হয় তাহলে ডিসেম্বর নাগাদ টুর্নামেন্ট আয়োজন করার চেষ্টা করব। আর যদি অবস্থা অনুকূলে না থাকে, তাহলে বয়সভিত্তিক টুর্নামেন্টগুলো ২০২১ সালে গড়াবে।

চলতি বছরের আগস্টে পুরুষদের অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়নশিপ, সেপ্টেম্বরে নারীদের অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়নশিপ এবং অক্টোবরে নারীদের অনূর্ধ্ব-১৯ সাফ চ্যাম্পিয়নশিপ হওয়ার কথা ছিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com