বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
১২ দিন করোনার সঙ্গে লড়ে না ফেরার দেশে উপকর কমিশনার সুধাংশু

১২ দিন করোনার সঙ্গে লড়ে না ফেরার দেশে উপকর কমিশনার সুধাংশু

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   ১২ দিন করোনাভাইরাসের সঙ্গে লড়াই করে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন উপকর কমিশনার সুধাংশু কুমার সাহা। বিসিএস (কর) ক্যাডারের ২৭তম ব্যাচের এ কর্মকর্তা সোমবার রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন মারা যান।

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সিনিয়র তথ্য কর্মকর্তা সৈয়দ এ মুমেন এ তথ্য নিশ্চিত করেছেন। সুধাংশুর বন্ধু জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ সৈকত আলীও ফেসবুক পোস্টে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সুধাংশু কুমার কর অঞ্চল-৩ ঢাকায় কর্মরত ছিলেন। রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে তিনি করোনায় আক্রান্ত হন। তিনি ছাড়া তার স্ত্রী মানসী সাহা, ৭ বছরের মেয়ে সাঁঝবাতি ও গৃহকর্মীও কোভিড ১৯-এ আক্রান্ত হন।

সাধারণ ছুটিতেও অফিস করছিলেন সুধাংশু। সর্বশেষ তিনি ১৪ মে অফিস করেছেন। এর পর কয়েক দিন ধরে তার প্রচণ্ড জ্বর ছিল। করোনার উপসর্গ থাকায় নমুনা পরীক্ষা করান। ২৮ মে তার রিপোর্ট পজিটিভ আসে।
জ্বরের সঙ্গে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় ওই দিন তাকে ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে ভর্তি করা হয়। দেয়া হয় অক্সিজেন সাপোর্ট। অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়া হয়। সোমবার রাতে অবস্থার আরও অবনতি হলে ভেন্টিলেশনে নেয়া হয়। পরে রাত ১১টার দিকে তিনি মারা যান।
সুধাংশুর সহকর্মীরা জানান, সুধাংশু কুমারের পরিবারের বাকি সদস্যরা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

১৪ মের পর কয়েক দিন ধরে তার তীব্র জ্বর ছিল। করোনার উপসর্গ থাকায় নমুনা পরীক্ষা করান। ২৮ মে তার রিপোর্ট পজিটিভ আসে। জ্বরের সঙ্গে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় ওই দিন তাকে ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে ভর্তি করা হয়। দেয়া হয় অক্সিজেন সাপোর্ট। অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়া হয়। সোমবার রাতে অবস্থার আরও অবনতি হলে ভেন্টিলেশনে নেয়া হয়। পরে রাত ১১টার দিকে তিনি মারা যান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com