বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সুনামগঞ্জ শহরে পাগলা কুকুর আতঙ্ক; গত ২ দিনে অন্তত ২০ জনকে কামড়িয়েছে!

সুনামগঞ্জ শহরে পাগলা কুকুর আতঙ্ক; গত ২ দিনে অন্তত ২০ জনকে কামড়িয়েছে!

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জ শহরে পাগলা কুকুর আতঙ্ক দেখা দিয়েছে। গত ২ দিনে অন্তত ২০ জনকে কামড়িয়েছে পাগলা কুকুর। সোমবার ও মঙ্গলবার ১৪ জন সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এদিকে কুকুরের উৎপাতে সচেতন নাগরিকরা কুকুর নিধন অভিযান চালানোর আহবান জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সুত্রে জানা যায়, গত সোমবার কাজীর পয়েন্ট, বিহারী পয়েন্ট, হোসেন বখত চত্তর, হাছননগর সহ বিভিন্ন এলাকার অন্তত ২০ জনকে কামড়িয়ে আহত করেছে পাগলা কুকুর। এর মধ্যে আজ মঙ্গলবার পর্যন্ত ১৪ জন কুকুরের কামড়ে আহত ব্যক্তি সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
এদিকে কুকুর আতঙ্কের কারনে নাগরিকদের মধ্যে আতঙ্ক ও উদ্বেগ দেখা দিয়েছে। বিশেষ করে নারী, শিশু ও বয়স্ক মানুষ দের নিয়ে বিপাকে আছেন পরিবারের লোকজন। রাস্তায় বেরুলেই শহরের বিভিন্ন পাড়ায় পাগলা কুকুরের উপস্থিতি দেখা যাচ্ছে। কখন কাকে কামড়ে দেয় এই ভীতি নিয়েই চলাচল করছেন নাগরিকরা।
সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ রফিকুল ইসলাম বলেন, সোমবার ১৩ জন এবং আজ আরেকজন কুকুরের কামড়ে আহত ব্যক্তি চিকিৎসা নিয়েছেন। সদর হাসপাতালে কুকুরের কামড়ের ভ্যাক্সিনের কমতি নেই। তবে সাথে সাথেই ক্ষতস্থান পরিস্কার করে চিকিৎসা নেওয়ার আহবান জানান তিনি।
সুত্রঃ হাওর২৪.ডটনেট

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com