শনিবার, ০৪ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আইপিএল আয়োজনের ‘শর্টকাট’ উপায় বললেন কুম্বলে-লক্ষণ

আইপিএল আয়োজনের ‘শর্টকাট’ উপায় বললেন কুম্বলে-লক্ষণ

স্পোর্টস ডেস্কঃ    
করোনাভাইরাসের কারণে এ বছরের আইপিএল আয়োজন হুমকির মুখে পড়ে গেছে। ভারতীয় বোর্ডের অনেক কর্মকর্তাই এবারের আইপিএলের কোনো সম্ভাবনা দেখছেন না।
এরপরেও আইপিএলের আশা ছাড়ছেন না অনিল কুম্বলে ও ভিভিএস লক্ষ্মণ। জাতীয় দলের দুই সাবেক তারকা ফাঁকা গ্যালারিতেও আইপিএল আয়োজনের পক্ষপাতী।
একটি স্পোর্টস চ্যানেলের অনুষ্ঠানে সাবেক জাতীয় অধিনায়ক ও আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের কোচ কুম্বলে বলেছেন, ‘হ্যাঁ, আমরা আশাবাদী যে এ বছরই আইপিএল হবে। তবে এর জন্য আন্তর্জাতিক ক্রিকেট সূচির মাঝে আইপিএলের জন্য জায়গা সৃষ্টি করতে হবে। আমরা যদি তিন বা চারটি ভেন্যুতে গ্যালারি ফাঁকা রেখে খেলতে পারি, তাহলে আইপিএলের সম্ভাবনা আছে। আমরা সবাই এখন তাকিয়ে আছি ভবিষ্যতের দিকে। ‘
ভারতের জাতীয় দলের সাবেক মিডল অর্ডার ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণও কুম্বলের সুরে সুর মিলিয়ে বলেছেন, ‘এই বছর আইপিএল হতেই পারে। এর জন্য একটি নির্দিষ্ট ভেন্যু বেছে নিতে হবে, যাতে ৩-৪টা মাঠ আছে। যদি তেমন ভেন্যু পাওয়া যায় তাহলে আয়োজনে সুবিধা হবে।
কারণ করোনা পরিস্থিতিতে যাতায়াত একটা বড় সমস্যা। বিমানবন্দরে কী হবে তা কেউ জানে না। আমি নিশ্চিত যে বিসিসিআই ও আইপিএলের সঙ্গে জড়িতরা বিষয়টি নিয়ে ভাববেন। ‘

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com